‘ইউনিটি ফর হিউমিনিটি’চাঁদপুর জেলা শাখার কমিটি গঠনঃসভাপতি-আশিক,সম্পাদক-সোহাগ

Unity for humanity (মানবতার জন্য ঐক্য) সামাজিক সেচ্ছাসেবী সংগঠন চাঁদপুর জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে।

গতকাল শুক্রবার সংগঠনটির প্রতিষ্ঠাতা জুনায়েদ আরাফাত অর্ণব স্বাক্ষরিত একটি পেইডে তথ্যটি নিশ্চিত করা হয়।মেহেদী হাসান(আশিক)কে সভাপতি ও সোহাগ রানাকে সম্পাদক করে পূর্নাঙ্গ কমিটি প্রকাশ করেন তিনি। পূর্নাঙ্গ কমিটিতে রয়েছেন,
আবির হাসান আব্দুল্লাহ-যুগ্ম সাধারণ সম্পাদক-০১,মোঃ আজহার উদ্দীন মাহিন-যুগ্ম সাধারণ সম্পাদক-০২,আরেফিন আহমেদ কনক-সাংগঠনিক সম্পাদক ০১, মাহফুজুল হক নিহান সাংগঠনিক সম্পাদক-০২,মেহেদী হাসান শাকীল-অর্থ সম্পাদক, রাফসান শামীম-প্রচার সম্পাদক,নারী বিষয়ক সম্পাদক-উম্মে হানী তামান্না ও মাহিদুল হাসান মিলন দপ্তর সম্পাদক।

এ ব্যাপারে জানতে চাইলে,সংগঠনটির প্রতিষ্ঠাতা জুনায়েদ আরাফাত অর্ণব বলেন, সংগঠনের মানবিক কার্যক্রম বিস্তৃত করতে এখন পর্যন্ত আমরা ১৫ টি জেলা এবং ০১ বিশ্ববিদ্যালয়ে শাখা কমিটি করেছি। তন্মধ্যে চাঁদপুর জেলা অন্যতম।

সর্বাঙ্গিন মঙ্গল কামনা করে তিনি আরো বলেন, অন্যান্য সকল জেলার মতো চাঁদপুরের মানুষের হৃদয়েও ব্যতিক্রম উদ্যেগে মানবিক কাজ করে জায়গা করে নিবে ইউনিটি ফর হিউম্যানিটি ইনশাআল্লাহ।

নব-নির্বাচিত সভাপতি মেহেদী হাসান(আশিক) জানান,বঞ্চিত মানুষের সার্বিক অধিকার সংরক্ষণে কাজ করার লক্ষ্যেই Unity for Humanity-মানবতার জন্য ঐক্যে’র আত্মপ্রকাশ। বিশেষ করে,দুস্থ,অসহায়,পথশিশু,শারীরিকভাবে অক্ষম ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোই মূল লক্ষ্য। আমরা মানবিক কল্যাণেই কাজ করে যাবো। এ কাজে,মানবিকতার স্বার্থে সকলের সার্বিক সহায়তা একান্ত কাম্য। প্রেরিত বার্তায় তিনি চাঁদপুর জেলা শাখার সভাপতি নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠাতা পর্ষদসহ সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।