ইমাম-মুয়াজ্জিনদের মাঝে ঈদ উপহার দিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া

ছবিঃ কচুয়া পৌরসভায় ৫নং ওয়ার্ড কড়ইয়ার ৬টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে ঈদ উপহার তুলে দেন পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া।

কচুয়ার ডাকঃ

করোনা ভাইরাসের সংক্রমন ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কচুয়া পৌরসভায় ৫নং ওয়ার্ড কড়ইয়ার ৬টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে ঈদ উপহার তুলে দেন পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া। শনিবার বিকেলে কড়ইয়া ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজাহান কমিশনারের বাড়ির আঙ্গিনায় ওই ঈদ উপহার বিতরণ করা হয়। এর পাশাপাশি আরো ৫০টি অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন তিনি। বিতরণকৃত ঈদ সামগ্রীর তালিকায় ছিল- সেমাই, চিনি, দুধ, পোলার চাল, আটা, পেঁয়াজ, তেল।
এসময় উপস্থিত ছিলেন, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজাহান কমিশনার, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা ফারুক হোসেন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা।
ঈদ সামগ্রী বিতরণ কালে আকতার হোসেন সোহেল ভূঁইয়া বলেন, আমি সামাজিক দায়িত্ববোধ থেকেই মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের পাশে দাঁড়িয়েছি। আমি এর আগেও এ পৌরসভার সকল ওয়ার্ডে ত্রান সামগ্রী বিতরণ করেছি।
তিনি আরো বলেন, শুধুমাত্র আমরা জনপ্রতিনিধিরা এই দুর্যোগে এগিয়ে আসলে চলবে না এর পাশাপাশি সমাজের সকল বিত্তবানদেরও এগিয়ে আসতে হবে। মানুষের পাশে দাঁড়াতে হবে। কেননা আমি মনে করি সমাজের সকল বিত্তবানরা এগিয়ে আসলে সমাজের একটি লোকও না খেয়ে থাকবেনা।