চাঁদপুরের কচুয়া উপজেলায় ইমাম হোসাইন (রাঃ) সুন্নী যু্ব কল্যান সংঘের সহ-সাংগঠনিক সম্পাদক নিবার্চিত আদর্শ সংগঠনের সভাপতি জাকারিয়া

  • কচুয়ার ডাক নিউজ ডেস্কঃ
    চাঁদপুরের কচুয়া উপজেলা মনোহরপুর গ্রামে ২০১৬ সালে প্রতিষ্ঠিত হয় ইমাম হোসাইন (রাঃ) সুন্নী যুব কল্যান সংঘ। ২০১৬ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে বিভিন্ন ইসলামিক ও সামাজিক কাজ করে যাচ্ছে সংঘটি। সংঘের কায্রত্রুম আরো গতিশীল করার লক্ষে ৫১ বিশিষ্ট কার্যনিবাহী পরিষদ গঠন করা হয়। এতে সহ-সাংগঠনিক সম্পাদক নিবার্চিত হন মনোহরপুর আদর্শ সামাজিক যুব সংগঠনের সভাপতি মোঃ জাকারিয়া হোসেন।
    তিনি জাগ্রত তরুন জনকল্যান সংস্হা এর সহ-সভাপতি দায়িত্ব পালন করছেন।
    এছাড়াও তিনি আরো কয়েকটি অরাজনৈতিক সামাজিক সংগঠনের সাথে যুক্ত রয়েছেন।

তিনি বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক ও সহযোগিতামূলক কাজ করে যাচ্ছেন।
তিনি বলেন, তার লক্ষ এবং উদেশ্য মানুষের পাশে থাকা ও মানুষের সেবা করা।
তিনি আরো বলেন, মানুষের উন্নায়ন এর স্বার্থে তিনি যেকোন সামাজিক সংগঠন বা সংস্হা সাথে কাজ করতে চান। সংগঠন বা সংস্হা নিয়ে কোন গ্রুপিং সৃষ্টি করতে চান না।

তিনি গ্রাম ও সমাজের উন্নায়নের স্বার্থে এলাকার গন্যমান্য ও তরুন সমাজকে সাথে নিয়ে ২০১৯ সালে গঠন করেন মনোহরপুর আদর্শ সামাজিক যুব সংগঠন। এই সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে তার নেতেত্ব ইসলামিক ও সামাজিক উন্নায়নমূলক কাজ করে যাচ্ছে এবং এলাকার মানুষ তাদের কর্মকান্ডে খুশি হয়ে সংগঠনের উন্নায়ন তহবিলে অনুদান প্রদান করছে। আদর্শ সংগঠেন স্লোগান হলো “সবাই মিলে করবো কাজ,গড়ে তুলবো আদর্শ সমাজ”।
তারই অংশ হিসবে সকলে মিলে কাজ করছেন এলাকার উন্নায়নের স্বার্থে।

তিনি সকল অরাজনৈতিক সামাজিক সংগঠনের সাথে কাঁদে কাদ মিলিয়ে এবং মানুষের কল্যানে পাশে থাকতে চান।