কচুয়ায় রাস্তা পাকাকরণের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ৪ বছরেও পাকা হয়নি আড়াই কি.মি সড়ক!

কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নের দারাশাহী তুলপাই বেড়িবাধঁ আড়াই কিলোমিটার সড়ক পাকাকরণের দাবিতে মানববন্ধন করেছে ভুক্তভোগী এলাকাবাসী। গতকাল শনিবার দারাশাহী তুলপাই বাজার সংলগ্ন ওই সড়কে এলাকার সর্বস্তরের মানুষ এ মানববন্ধনে অংশগ্রহন করে।
স্থানীয়দের অভিযোগ, উপজেলা প্রকৌশলী অধিদপ্তর (এলজিইডি) আওতাধীন ২০১৬ সালের ২৩ ডিসেম্বর সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি উন্নয়নমূলক কাজে উদ্বোধন করেন। এরপর দায়িত্বপ্রাপ্ত ঠিকাদার এ্যাপোলো লিমিটেড কাজ পাওয়ার পর ৪ বছরেও না করে নানান ভাবে গাফিলতি করায় একমাত্র রাস্তা চলাচলে চরম দূর্ভোগে পড়তে হয়েছে এলাকাবাসীকে। এলাকাবাসী দ্রুত বেহাল রাস্তাটি পাকাকরণের নজর দেয়ার দাবি জানিয়েছেন সংশ্লিষ্ট কতৃর্পক্ষের প্রতি।
মানববন্ধনে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ,ইউপি সদস্য গোলাম খাজা,দারাশাহী তুলপাই বাজার পরিচালনা কমিটির সভাপতি শরীফুল ইসলাম,ব্যবসায়ী খোকন বিএসসি,বিশিষ্ট সমাজসেবক মো: আজাদ প্রমুখ।
এব্যাপারে কচুয়া উপজেলা প্রকৌশলী সৈয়দ মো: জাকির হোসেন বলেন, রাস্তাটি পূর্বের ঠিকাদার না করায় চলতি বছরের ফেব্রুয়ারিতে টেন্ডার বাতিল করে নতুন ঠিকাদারকে দায়িত্ব দেয়া হয়। তবে দ্রুত রাস্তাটি পাকাকরণ করতে বর্তমানে ঠিকাদারকে নির্দেশনা দেয়া হয়েছে।
কাজের বর্তমান ঠিকাদার বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো: জাবের মিয়া জানান, আমি রি—টেন্ডারের মাধ্যমে এ কাজ পেয়েছি। তবে মহামারী করোনা ও বষার্ মৌসুমে অধিক বৃষ্টি বাদল হওয়ায় পাকাকরণের কাজ শুরু করতে পারেনি। তিনি আরো বলেন, আজ থেকে কাজ শুরু করার লক্ষ্যে বিভিন্ন স্থানে বালুসহ বিভিন্ন উপকরণ জমা করা হয়েছে।

কচুয়া: কচুয়ার তুলপাই বেড়িবাধঁ সড়কের দ্রুত পাকাকরণের কাজ নির্মানের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন।