কচুয়ারডাক তাৎক্ষনিক লাইভ(ভিডিও)নির্বাহী অফিসার নিম্মমান কাজের জন্য ঠিকাদার ও প্রকৌশলীর বিরুদ্ধে ব্যাবস্থা না নেয়া ও তদন্তের স্বার্থে মামলার বাদী অফিসারকে প্রত্যাহার চেয়ে প্রবাসীদের স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা!

কচুয়ারডাক সম্পাদকীয় ডেস্কঃ কচুয়া উপজেলায় গত ১৯/০৭/২০ ইং তারিখের অনাকাঙ্ক্ষিত ঘটনা কে কেন্দ্র করে মামলা বিচারধীন থাকা অবস্থায় তদন্তের স্বার্থে দুই দুই বারে জনপ্রিয় নির্বাচিত উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির সাময়িকভাবে বরখাস্ত হন!

কচুয়ারডাক তাৎক্ষনিক লাইভে নির্বাহী অফিসার কাজের নিম্মমানের জন্য ঠিকাদার ও প্রকৌশলীর বিরুদ্ধে ব্যাবস্থা না নেয়ায় দেশ-বিদেশ থেকে আলোচকগন সমালোচনা করেন,লাইভে এই পর্যন্ত শত শত কমেন্ট ও ৫০হাজারের ও অধিক ভিউয়ার হয়, আলোচকগন প্রবাসী গাজী হাসান রানার বিরুদ্ধে দায়েরকৃত ডিজিটাল আইনে মামলার তীব্র নিন্দা জানিয়ে নির্বাহী অফিসারকে মামলাটি প্রত্যাহার করে তার পরিবারকে হয়রানি না করতে থানা কর্মকর্তাকে লাইভে অনুরোধ জানান।অন্যাথায় মামলাটি প্রত্যাহার করা না হলে আসামীর ন্যায়বিচারের জন্য তদন্তের স্বার্থে মামলার বাদী(পক্ষে অধঃস্তন স্টাফ) নির্বাহী অফিসারকে প্রত্যাহার চেয়ে ইউরোপ,মধ্যপ্রাচ্য ও এশিয়ায় অবস্থিত কচুয়ার প্রবাসীগন কচুয়ার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা করছেন।

রেমিটেন্স যোদ্ধার ডিজিটাল আইনে মামলাটি প্রত্যাহার করা না হলে কচুয়া উপজেলার প্রবাসীরা বিভিন্ন দেশ থেকে গাজী হাসান রানার ন্যায় বিচারের জন্য বাদী (পক্ষে অধঃস্তন স্টাফ) উপজেলা নির্বাহী অফিসার কে জরুরীভাবে প্রত্যাহার করে নেয়া এই মুহূর্তে প্রয়োজন আছে বলে আপনি মনে করছেন কি?

কচুয়ারডাক নিউজ ডেস্ক: কচুয়া উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও প্রকৌশলীর প্রত্যাহার চেয়ে মানববন্ধন এবং প্রবাসী গাজী হাসান রানার আই সি টি আইন মামলা প্রত্যাহার কিংবা তদন্তে প্রভাবিত হতে পার বিধায় বাদী উপজেলা নির্বাহী অফিসারের প্রত্যাহার চেয়ে প্রবাসীদের স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা!

গতকাল ২৩/০৭/২০ চাঁদপুরের কচুয়ায় ৬ কোটি টাকা ব্যয়ে শহীদ স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ তলা ভবন নির্মাণ কাজে নানা অনিয়মের অভিযোগ উঠেছে। ভবনে নির্মাণ কাজে চালনি ছাড়াই বালু ও মাটি মিশ্রিত নিন্মমানের পাথর ব্যবহার, রড কম দেয়া, শিডিউল অনুযায়ী কাজ না করায় ক্ষোভ প্রকাশ করেছেন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়ে উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশিরসহ স্থানীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি করায় বিক্ষুব্ধ হয়ে উঠেছেন তারা।


এর প্রতিবাদে বৃহস্পতিবার কচুয়া উপজেলা সদরে মানববন্ধন করেছেন উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সংগঠনের নেতাকর্মীরা। মানববন্ধনে তারা অবিলম্বে হয়রানিমূলক মামলা প্রত্যাহার ও শিক্ষা প্রকৌশলের প্রকৌশলী নূর আলমের প্রত্যাহার দাবি জানিয়েছেন।
দুপুরে কচুয়া বিশ্বরোড এলাকার আকানিয়া বাাইপাস সড়কে সর্বস্থরের জনগনের আয়োজনে ব্যানারে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি সাঈদ মোরশেদ পলাশ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মো.মোফাচ্ছেল হোসেন খান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইব্রাহিম খলিল বাদল, যুবলীগ নেতা আবুল বাশার নবু, মোস্তফা কামাল, গাজী মনির হোসেন, ডাঃ মনিরুজ্জামান,সাইফুল তালুকদার সহ প্রমূখ।

কচুয়ার ফ্রান্স, সৌদি আরব, মালয়েশিয়ার প্রবাসীগন গাজী হাসান রানা ও তার পরিবার কে হয়রানি না করতে এবং তদন্তে প্রভাবিত না করতে ন্যায় বিচারের জন্য বাদী নির্বাহী অফিসার কে প্রত্যাহার চেয়ে সামাজিক মাধ্যমে আলোচনার ঝড় তোলেন এবং স্থানীয় সাংসদেরও হস্তক্ষেপ কামনা করেন!

সম্পাদকীয়