কচুয়ার প্রতিবন্ধীর উপর হামলা, থানায় অভিযোগ

কচুয়া প্রতিনিধিঃ চাঁদপুরের কচুয়ায় পূর্ব শত্রুতার জের ধরে বাক প্রতিবন্ধীর  উপর হামলা অভিযোগ উঠেছে । এ ঘটনায় বাক প্রতিবন্ধী ছোট ভাই মোবারক হোসেন বাদী হয়ে কচুয়া  থানায় একটি লিখিত  অভিযোগ দায়ের করেন।
স্থানীয় ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, গত ১৯জুন শুক্রবার উপজেলার গুলবাহার  গ্রামের  সিদ্দিকুর রহমানের ছেলে আবুল  বাশার বাড়ীর পাশে  গরু  চরাতে গেলে পূর্ব শত্রুতার জের ধরে   একই  বাড়ীর মৃত আবুল কালাম খান ছেলে ওমর ফারুক খানে বাক প্রতিবন্ধী আবুল বাশার উপর অতর্কিত হামলা করেন ।
বাদী হামলার শিকার বাক প্রতিবন্ধি আবুল বাশার ছোট ভাই  মোবারক হোসেন  জানান,
আমার ভাই আবুল বাশার একজন বাকপ্রতিবন্ধী  চলতে-ফিরতে অনেক কষ্ট হয়। আমাদের একই বাড়ীর মৃত আবুল কালামের ছেলে ওমর ফারুক খান গংরা
আমার ভাইয়ের  সম্পত্তি  হওয়ার  সত্ত্বেও প্রতিবন্ধী হওয়ার কারণে ফারুক খান গংরা তারা জোর পূর্ব ভাবে দখল করতে চায় যা স্থানীয় গন্যমান্য সবাই অবগত আছেন।
গত ১৯ জুন  আমার বড় ভাই মাঠে গরু চরাতে   গেলে তার  উপর এলোপাতাড়ী ভাবে  কিল-ঘুষি মারতে থাকে এবং তার হাতে  লাঠি দিয়ে মারধর করে গুরুত্ব আহত করেন, এবং তারা আমাদের পরিবার উপর বিভিন্নভাবে হুমকি-ধমকি দিয়ে আসছেন। আমার বড় ভাইয়ের উপর হামলার ঘটনায় ও আমার পরিবার নিরাপত্তা  চেয়ে কচুয়া থানা একটি লিখিত অভিযোগ করি। বাক  প্রতিবন্ধী আবুল বাশার বলেন,  আমি গত ১৯ শে জুন শুক্রবার আমার বাড়ির পাশে মাঠে গরু চরাতে যায়, আমাকে পূর্ব শত্রুতার জের ধরে  ওমর ফারুক খান আমাকে এলোপাতাড়ি ভাবে মারধর করেন।