কচুয়ার সাংসদ ডঃমহীউদ্দিন খান আলমগীর এম পির সমর্থন এবং আশীর্বাদ নিয়ে পৌরসভা নির্বাচনে ১-৯ ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থীদের তালিকা প্রকাশ!

কচুয়ারডাক বিশেষ প্রতিবেদনঃ কচুয়া পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ উপজেলা আওয়ামীলীগ ও পৌরসভা আওয়ামীলীগ স্থানীয়ভাবে কোন কাউন্সিলর প্রার্থীকে সমর্থন ঘোষণা না করলে, কচুয়ারডাক স্থানীয় জরীপ এবং দীর্ঘদিনের দলীয় আনুগত্য থেকে নির্ভরযোগ্য ও বিশ্বস্ত সুত্রে কচুয়ার সাংসদ ডঃমহীউদ্দিন খান আলমগীর এম পির সমর্থন এবং আশীর্বাদ নিয়ে যারা ইতিমধ্যেই দলের নেতাকর্মী এবং স্থানীয়ভাবে দলের পক্ষে ও নিজেদের জন্য ভোট প্রার্থনা করেছেন এমন কাউন্সিলরদের একটি তালিকা আমাদের কাছে এসে পৌছেছে। উক্ত তালিকাটি কচুয়া পৌরসভার সাধারন জনগণ ও পৌরসভার ভোটারদের সুবিধার্থে  ওয়ার্ড ভিত্তিক দলীয় পদ আদর্শ ও প্রতীক মার্কা তুলে ধরা হলো-

১। মোঃ নজরুল ইসলাম সাবেক কমিশনার ও যুগ্ন সাধারন সম্পাদক কচুয়া পৌরসভা আওয়ামীলীগ, ১নং ওয়ার্ড নির্বাচনী প্রতীক/মার্কা -উটপাখী।

২। মোঃ মহসিন রেজা আওয়ামীলীগ কর্মী, সাবেক সাংগঠনিক সম্পাদক কচুয়া পৌরসভা ছাত্রলীগ, ২নং ওয়ার্ড নির্বাচনী প্রতীক/মার্কা  -উট পাখী।

৩। মোঃ গাজী কামাল হোসেন  সাবেক কমিশনার পদপ্রার্থী ও উপজেলা যুবলীগ সহ-সভাপতি, ৩নং ওয়ার্ড -নির্বাচনী প্রতীক/মার্কা – পাঞ্জাবী।

৪। মোঃ দুলাল মোল্লা আওয়ামীলীগ কর্মী, ৪নং ওয়ার্ড  নির্বাচনী প্রতীক/মার্কা – পানির বোতল।

৫। মোঃ আমিনুল হক মিয়াজী সাবেক কমিশনার আওয়ামীলীগ কর্মী, ৫নং ওয়ার্ড নির্বাচনী প্রতীক/মার্কা  -পাঞ্জাবী।

৬।মোঃ শাহ আলম  আওয়ামীলীগ কর্মী, ৬নং ওয়ার্ড নির্বাচনী প্রতীক/মার্কা -পাঞ্জাবী।

৭।  মোঃ কামাল হোসেন অন্তর সাবেক কমিশনার প্যানেল মেয়র ও উপজেলা যুবলীগ সিনিয়ার সহ-সভাপতি, ৭নং ওয়ার্ড নির্বাচনী প্রতীক/মার্কা -উটপাখী।

৮। মোঃ শরীফ আহমেদ মিয়া সাবেক কমিশনার ও পৌর আওয়ামী লীগ সদস্, ৮নং ওয়ার্ড নির্বাচনী প্রতীক/মার্কা – ব্রীজ।

৯। মোঃ হেদায়েত উল্লাহ মুন্সী কচুয়া উপজেলা মৎসলীগ সহ-সভাপতি, ৯নং ওয়ার্ডনির্বাচনী প্রতীক/মার্কা – ব্লাক বোর্ড।