কচুয়ায় অসহায় ঘরবন্দী মানুষের পাশে নাসির উদ্দীন প্রধান

মোঃ রাছেল: 

চাঁদপুরের কচুয়ায় করোনা পরিস্থিতি মোকাবেলায় নিম্ন আয় ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের মাঝে কচুয়া উপজেলার মুক্তিযোদ্বা সংঘঠক বিশিষ্ট সমাজকর্মী শ্রীরামপুর ইসলামীয়া আলিম মাদ্রাসার প্রতিষ্ঠাতা আওয়ামীলীগ নেতা এম,এ রশিদ প্রধানের সু-যোগ্য  সন্তান, শ্রীরামপুর আলিম মাদ্রাসার গর্ভডিংবডির বর্তমান সভাপতি ঠিকাদার ব্যবসায়ী, কচুয়া আওয়ামীলীগ নেতা নাসির উদ্দীন প্রধানের নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী ও আর্থিক সহায়তা প্রধান করেন।

গত ২৬, ২৭, আজ ২৮ই এপ্রিল পর্যন্ত কচুয়া উপজেলা ৯নং কড়ইয়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডে তার নিজগ্রাম শ্রীরামপুর ও আশপাশের অসংখ্য মানুষকে খাদ্য সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান করেন।

এ ব্যপারে নাসির উদ্দীন প্রধান বলেন,আমি আমার  গ্রামের বাড়িসহ বিভিন্ন ওয়ার্ডের অসহায় ঘরবন্দী, দিনমুজর, নিম্ম আয়ের বিভিন্ন ওয়ার্ডের অসহায় ঘরবন্দী, দিনমুজর, নিম্ম আয়ের  বিভিন্ন ওয়ার্ডের অসহায় ঘরবন্দী, দিনমুজর, নিম্ম আয়ের পরিবারের মাঝে খাদ্যদ্রব্য ও আর্থিক সহায়তা
প্রদান করছি ।যার মধ্যে বেশিরভাগই ছিলো
অসহায় ঘরবন্দী, দিনমুজর, নিম্ম আয়ের মানুষ। আমি আমার সামর্থ্য অনুযায়ী দিচ্ছি।

তিনি আরো বলেন, আমি চাই এই করোনা পরিস্থিতি মোকাবেলায় আপনারাও আমার মতো করে সামর্থ্যনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ান। ভবিষ্যৎ এই রকম কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য সকলের সহযোগিতা অবশ্যই আমাদের প্রয়োজন। তাই সবাইকে নিরাপদে থেকে সহযোগিতা করার অনুরোধ জানাচ্ছি।

প্রসঙ্গত, নাসির উদ্দীন প্রধানের নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী ও আর্থিক সহায়তা অব্যহত থাকবে।