কচুয়ায় কাদলা  ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম লালুকে  প্রাণনাশের হুমকি

কচুয়া প্রতিনিধিঃ বাংলাদেশ কেন্দ্রীয় চেয়ারম্যান সমিতির সহ-প্রচার  সম্পাদক ও কচুয়া চেয়ারম্যান  সমিতির সভাপতি,  কচুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমানে উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক, কাদলা ইউনিয়ন দু’বারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম লালুকে মোবাইলে প্রাণনাশের হুমকি দিয়েছে অজ্ঞাত নামা এক ব্যক্তি।
এ ঘটনায় রবিবার  (২৪ মে) বিকালে  নিজের জীবনের নিরাপত্তা চেয়ে কচুয়া থানায় জিডি করেছেন তিনি। যার নং ৯০৯, তারিখ- ২৪/০৫/২০২০ইং। থানায় জিডি সূত্রে জানাগেছে, সোমবার বিকালে ৩টা ৫০ মিনিটে তার ব্যবহৃত মোবাইলে ০১৭১১-৫৬১৪৬১ নাম্বার থেকে তাকে ফোন করে অশ্লীল ভাষায় গালমন্দ করে বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন করে এবং সময় ও সুযোগ মত পেলে বড় ধরনের ক্ষতিসাধন করবে বলেও জিডিতে উল্লেখ করেন।
এ ব্যাপারে চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু জানান, হুমকিদাতা ব্যক্তিকে আমি চিনিনা এবং কি কারণে হুমকি দিয়েছেন তাও আমার জানা নেই। বিষয়টি তদন্ত পূর্বক ব্যবস্থা নিতে প্রশাসনের সহযোগিতা কামনা করছি।
এ ব্যাপারে কচুয়া থানার ওসি ওয়ালী উল্লাহ অলি  জানান, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম লালুকে হুমকি দেয়ার বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক দোষী ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।