কচুয়ায় নতুন করে করোনা পজিটিভ ২ জন

 

কচুয়ার ডাক :

কচুয়ায় উপজেলা মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়েছে বারৈায়ারা কমিউনিটি ক্লিনিকের দায়িত্বপ্রাপ্ত (সিএইচসিপি) ফেরদৌস আরা মুক্তা এবং ডুমুরিয়া মজুমদার বাড়ির ফারহানা আক্তার। বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সালাহ উদ্দিন মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সালাহ উদ্দিন মাহমুদ জানান, ফেরদৌস আরা মুক্তা ও ফারহানা আক্তারের নমুনা সংগ্রহ করে গত রবিবার(৩১মে) পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। বুধবার তাদের নমুনা পরীক্ষার রির্পোট পজিটিভ এসেছে। বর্তমানে তাদের দু’জনেই তাদের নিজ বাড়িতে হোম কোয়ান্টাইনে আছে।

খবর পেয়ে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন উপজেলার পাথৈর ইউনিয়নের করোনায় আক্রান্ত ফেরদৌস আরা মুক্তা পদুয়া গ্রামের বাড়ি এবং কড়ইয়া ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের ফারহানা আক্তারের মজুমদার বাড়ি লগডাউন করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সুত্র মতে, এ পর্যন্ত উপজেলায় করোনা সন্দেহে ১৩৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মধ্যে ১২২ জনের রিপোর্ট এসেছে। এর মধ্যে ৪ জনের মৃত্যু সহ ১৪ জন পজিটিভ, ১০৮ জন নেগেটিভ। বাকি ১৪ জনের রিপোর্ট আসার অপেক্ষামান।