কচুয়ায় বাস-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ 

 

 কচুয়ার ডাক

কচুয়ায় লকডাউন উঠতেই না উঠতেই বেপরোয়া হয়ে পড়েছে বাস ড্রাইভাররা। কচুয়া থেকে ঢাকামূখী সুরমা বাস অর্ধেক যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়। ঢাকা থেকে কচুয়ার উদ্দেশ্যে রওয়ানা দিয়ে পুণরায় ঢাকামূখী হওয়ার জন্য তড়িগড়ি করে আসার সময় কচুয়া গৌরিপুর সড়কের বাচাঁইয়া প্রাইমারি স্কুল সংলগ্ন স্থানে অটোরিক্সা- বাসের মূখোমুখী মুখোমুখি সংঘর্ষে অটোরিক্সা চালক আলমগীর হোসেন(৩০) নিহত। দুর্ঘটনায় আহত হয়েছেন অটোরিক্সায় আরোহী আরো দুই যাত্রী।

নিহত আলমগীর হোসেন কচুয়া পৌরসভার কোয়াচাঁদপুর গ্রামের অধিবাসী। আহতরা হচ্ছেন- ইয়াছিন(৩০) ও মোফাজ্জল(৩২)। নিহত আলমগীর হোসেনের ১ ছেলে ও ১ মেয়ে। তার এই দুর্ঘটনায় পরিবার সহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কচুয়া থানার অফিসার ইনচার্জ ওয়ালী উল্লাহ (অলি) জানান, কচুয়া গৌরিপুর সড়কের বাঁচাইয়া নামক স্থানে বাস ও অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে অটোরিক্সা চালক আলমগীর হোসেন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক চালক আলমগীর হোসেনকে মৃত ঘোষণা করেন। আহত যাত্রী ইয়াছিন ও মোফাজ্জলকে আশংকাজনক অবস্থায় কুমিল্লা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে কচুয়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দুর্ঘটনায় কবলিত বাসের মালিক আলী আশ্রাফ ও স্থানীয় শ্রমিক নেতা জাহাঙ্গীর আলম নিহত পরিবারের সাথে যোগাযোগ করে ঘটনাটি মিমাংসা করার চেষ্টা করছেন।