কচুয়ায় বিতারা ইউনিয়ন ছাত্রলীগ কর্তৃক আয়োজিত ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বাষির্কী উদযাপন, প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্স এর মাধ্যমে দীর্ঘ ৫মিনিট বক্তব্য রাখেন কচুয়ার গন মানুষের নেতা সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী জননেতা ড. মহীউদ্দীন খাঁন আলমগীর এমপি!

কচুয়ায় বিতারা ইউনিয়ন ছাত্রলীগ কর্তৃক আয়োজিত ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বাষির্কী উদযাপন!
১৯৪৮ সালের ০৪ঠা জানুয়ারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন,
বাংলাদেশ ছাত্রলীগের আজ শুভ প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে, কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউনিয়ন কর্তৃক মাঝিগাছা এম.এম উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি আয়োজন করেন।
উক্ত আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্স এর মাধ্যমে দীর্ঘ ৫মিনিট বক্তব্য রাখেন,কচুয়ার গন মানুষের নেতা সাবেক সফল সরাষ্ট্র মন্ত্রী জননেতা ড. মহীউদ্দীন খাঁন আলমগীর এমপি উনি বলেন, আওয়ামী লীগের সহ কর্মী ও ছাত্রলীগের ভাই ও বোনেরা আসসাআলা মুআলাইকুম ছাত্রলীগের প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে সবাই সঙ্গবদ্ধ হয়েছন, আপনারা জানেন আমার আপনার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে প্রতিজ্ঞাবদ্ধ হয়েছেন। আমাদের মনে রাখতে হবে বঙ্গবন্ধু আমাদের এই সোনার বাংলা উপহার দিয়েছেন,বঙ্গবন্ধুর এই সোনার বাংলাকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হিসেবে গড়ে তোলতে আমাদেরকে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করতে হবে , আপনারা জানেন এই স্বাধীন দেশের স্বাধীনতাকে পুঞ্জি করে কিছু কিছু লোক বিএনপি জামাত পন্থী লোকদের ছত্রছায়ায় বাংলাদেশের বুকে রাজ করছে, এরা ছাত্রদের ভিতরে অনু প্রবেশ ঘটাচ্ছে, ইতিমধ্যে দেখেছি আমার কচুয়াতেও ভিন্ন ছাত্রলীগের আর্বিভাব গঠেছে, ভাইয়েরা আমার বোনেরা আমার আপনারা মনে রাখবেন বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগ এক ও অভিন্ন ,ভাইয়েরা আমার এই ছাত্রলীগের নেতা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা, যারা এই ছাত্রলীগের মধ্যে দ্বীমত সৃষ্টি করতে এগিয়ে আসে ও পায়তারা চালাতে চায় আমি কচুয়ার ভাইদের বলবো এদের কে শুধু কচুয়া নয় এদেশের মাটি থেকে উৎঘাত করতে হবে, আমরা এই দশকে বাংলাদেশ থেকে দারিদ্র দুর করে দিব ইনশাআল্লাহ।আমরা এই দশকে সকল কৃষকের মুখে হাসি ফোঁটাবো,আমরা এই দশকে সকল স্থানে সংযোগ স্থাপন করে শিল্প স্থাপনের জন্য সুযোগ সৃষ্টি করবো, আমরা এই দশকে সকল এলাকা থেকে অত্যাচার,অনুচার,অবিচার সন্ত্রাস উৎঘাট করবো এই লক্ষে আমরা প্রতিজ্ঞাবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর আদর্শে এগিয়ে আসেন।বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে পরিচালিত হয়ে আমরা সকলে এই বাংলাদেশকে সত্যিকারে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ হিসেবে রূপান্তরিত করবো ইনশাআল্লাহ, সর্বশেষ জয় বাংলা জয় বঙ্গবন্ধু এই স্লোগানের মধ্যে দিয়ে প্রধান অতিথির বক্তব্য শেষ করেন।
উক্ত আলোচনা সভার সভাপতিত্ব করেন, ৩নং বিতারা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিঞা মোঃ সোহেল,সঞ্চালনা করেন সাধারন সম্পাদক মোঃ সাইফুল ইসলাম ,
উপস্থিত ছিলেন সাবেক কচুয়া উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আজাদ প্রধান, বিতারা ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ন আহবায়ক নিজাম মিয়া, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সদস্য সবুজ শান্ত সহ বিতারা ইউনিয়নের সকল ইউনিটের নব নির্বাচিত সভাপতি সাধারন সম্পাদক ও বিভিন্ন নেতৃবৃন্দ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র আল-কোরআন থেকে একটি সূরা পাঠ করে অনুষ্ঠানে কায্যক্রম শুরু করেন সর্বশেষ কেক কেটে অনুষ্ঠানের কায্যক্রম শেষ করেন।