কচুয়ায় হতদরিদ্র ছাত্র-ছাত্রীদের খাদ্য সহায়তা দিলেন মিজানুর রহমান

মোঃ রাছেলঃ কচুয়ায় ৬৬ নং চাদঁপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হতদরিদ্র ছাত্র-ছাত্রী ও এলাকার ঘরবন্দী মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন স্কুলের দাতা সদস্য সাবেক সরকারী কর্মকর্তা মিজানুর রহমান মৃধা।

আজ ৩০শে (এপ্রিল) বৃহস্পতিবার সকালে কড়ইয়া ইউনিয়নের চাঁদপুর গ্রামের হতদরিদ্র ছাত্র-ছাত্রী ও ঘরবন্দী মানুষের মাঝে ২ বারের মত চাউল, ডাল, খেজুর, তৈল, ছোলা বুট, আলু, মুড়ি, সাবান বিতরণ করেন।

এ ব্যপারে মিজানুর রহমান মৃধা বলেন,আমি আমার গ্রামের করোনায় হতদরিদ্র ছাত্র-ছাত্রী ও ঘরবন্দী মানুষের মাঝে ২ বারের মত খাদ্য সামগ্রী বিতরণ করছি। আমি চাই এই করোনা পরিস্থিতি মোকাবেলায় আপনারাও আমার মতো করে সামর্থ্যনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ান। ভবিষ্যৎ এই রকম কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য সকলের সহযোগিতা অবশ্যই আমাদের প্রয়োজন। তাই সবাইকে নিরাপদে থেকে সহযোগিতা করার অনুরোধ জানাচ্ছি।

এ সময় সামাজিক দুরুত্ব বজায় রেখে উপস্থিতিত ছিলেন, ৯ নং ইউনিয়ন পরিষদের সুনামধন্য চেয়ারম্যান আহসান হাবীব জুয়েল, বীরমুক্তিযোদ্ধা আঃ ছালাম তালুকদার, ইউপি সদস্য আবুল হাসেম মেম্বার, ইউনিয়ন যুবলীগের যুগ্ন-আহব্বায়ক জসিমউদ্দিন প্রধান, সমাজসেবক বজলুর রহমান মৃধা, আওয়ামীলীগ নেতা কামাল হোসেন, ইউনিয়ন যুবলীগ নেতা গোলাম মোস্তফা, ছাত্র-ছাত্রীসহ স্থানীয় ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, মিজানুর রহমান মৃধা খাদ্য সামগ্রী বিতরণ ২য় পর্যায়ে এটি।