কচুয়া উপজেলার সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা মোঃ জামাল

কচুয়ার ডাকঃ 

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উপলক্ষে কচুয়া উপজেলার সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা জানিয়েছেন কচুয়া পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জামাল হোসেন।

তিনি বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের করনে ঈদের আনন্দ সবাই নিজ নিজ অবস্থানে থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে পালন করতে হবে। এবং করোনা ভাইরাস মোকাবেলায় ভয় না পেয়ে সবাইকে সচেতন হতে হবে।

তিনি আরও বলেন, ধর্মপ্রাণ মুসলমানরা পুরো এক মাস সিয়াম সাধনার পর পবিত্র ঈদুল ফিতর উদ্যাপন করে থাকে। এই দিন সকল মানুষ সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঈদের আনন্দ এক সাথে উপভোগ করে থাকে। তিনি আরো বলেন, সংযমের ব্রত পালনের পর সার্বজনীন মানবতার অবারিত কল্যাণের বার্তা বয়ে আনুক ঈদ-উল-ফিতরে ।

তিনি আরও বলেন, জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকেন, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আওয়ামীলীগ’কেই বারবার ক্ষমতায় রাখতে হবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং দলের জন্য কাজ করতে হবে।

সাম্য ও সম্প্রীতির চেতনায় আনন্দমুখর হয়ে উঠুক সকল শ্রেণী-পেশার নির্বিশেষে সকলের জীবন। ঈদের আনন্দে পূর্ণ হোক বাংলার প্রতিটি ঘর। সবার জীবনে আসুক সুখ, শান্তি, সমৃদ্ধি। সবার জীবন মঙ্গলময় হোক।

ঈদ মোবারক – ঈদ মোবারক