কচুয়া উপজেলায় রাত পোহালেই উপ-নির্বাচন আওয়ামীলীগ সহ-সভাপতি সহ গোলাম হোসেনের সমর্থক গোষ্ঠীর সমর্থন পেলেন উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির মুক্তি আন্দোলনের অগ্র সৈনিক আনারস মার্কার প্রার্থী করোনা হিরু সাঈদ মোরশেদ পলাশ!

কচুয়ারডাক নিউজ ডেস্কঃ কচুয়া উপজেলায় রাত পোহালেই আগামীকাল ১০নং ইউনিয়ন উপ-নির্বাচন, স্থানীয় ছাত্রলীগ, যুবলীগ, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি সহ গোলাম হোসেনের সমর্থক গোষ্ঠীর সমর্থন পেলেন উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির মুক্তি আন্দোলনের অগ্র সৈনিক আনারস মার্কার প্রার্থী করোনা হিরু সাঈদ মোরশেদ পলাশ!
নির্বাচনে প্রচারের শেষদিনে গণজোয়ারে ভাসছে স্বতন্ত্র প্রতীক নিয়ে আনারস প্রার্থী সাঈদ মোরশেদ পলাশ, কচুয়ার ১০ নং গোহট ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাই মুন্সির মৃত্যুতে আগামী ২০ অক্টোবর মঙ্গলবার উক্ত ইউনিয়নে উপ নির্বাচন হতে যাচ্ছে। উক্ত নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কবির হোসেন প্রতীক নৌকা। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাঈদ মোর্শেদ পলাশ আনারস প্রতীক নিয়ে লড়াই করছেন এবং ভোটের মাঠে কচুয়ারডাক নিরপেক্ষ জরিপে সবার চেয়ে এগিয়ে রয়েছেন প্রার্থী, দলীয় নেতা কর্মীরা নৌকার সমর্থন করলেও, গণজোয়ারে ভাসছে আনারস প্রতীক।
উপজেলায় করোনা কালীন সময়ে সাঈদ মোর্শেদ পলাশ জীবনের ঝুকি নিয়ে তার সমর্থকদের সাথে নিয়ে জনগনের পাশে থেকে বিভিন্ন ভাবে সহায়তা করেছেন। যার কারনে সাধারণ জনগন সাঈদ মোর্শেদ পলাশকে চেয়ারম্যান হিসেবে আপন করে নিতে চায়, কারন তিনি অতীতের মতো ভবিস্যতেও সাধারণ মানুষের পাশে থাকবেন বলে প্রতিশ্রুতি দেন। রবিবার নির্বাচনী প্রচারণার শেষ দিনে আনারসের পক্ষে প্রায় ২০০টির অধিক মোটর সাইকেল নিয়ে কয়েকটি গ্রামে বিশাল শোডাউন করেন। জনগনের প্রত্যাশা সুষ্ঠ এবং নিরপেক্ষ নির্বাচন হলে আনারস মার্কার প্রার্থী বিজয় নিশ্চিত।
উক্ত শোডাউনে উপজেলা ও ইউনিয়ন বাসীদের নজর কাড়েন এন বি আর সাবেক চেয়ারম্যান ও একাদশ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রাপ্ত গোলাম হোসেনের ভাই উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিয়া মোহাম্মদ শাহদাত হোসেন, সাঈদ মোরশেদ পলাশ সাবেক ডিসি বীর মুক্তিযোদ্ধা রফিক সাহেবের দোয়া ও সমর্থন পেয়েছেন বলে এই প্রতিবেদক কে নিশ্চিত করেন!
0
People Reached
0
Engagements
Boost Unavailable
Like

 

Comment
Share