কচুয়া উপজেলায় সর্বপ্রথম প্রাক্তন ছাত্র/ছাত্রীদের সমন্বয়ে হযরত শাহ নেয়ামত শাহ হাই স্কুল অ্যালামনাই অ্যাসোসিয়েশন লাইভ LIVE!

কচুয়ারডাক মুক্ত কথা লাইভঃকচুয়া হযরত শাহ নেয়ামত শাহ হাই স্কুল অ্যালামনাই অ্যাসোসিয়েশন লাইভ অনুষ্ঠানে উপস্থিত থাকার সম্মতি জ্ঞাপন করেছেন বীর মুক্তিযোদ্ধার সন্তান কচুয়া উপজেলার নন্দিত পৌরসভা মেয়র বিদ্যালয় প্রাক্তন ছাত্র ও সাবেক ম্যানেজিং কমিটির সফল সভাপতি জনাব নাজমুল আলম স্বপন, বিশেষ অতিথি হিসেবে লাইভে থাকছেন প্রাক্তন ছাত্র/ছাত্রীদের মধ্যে জনাব হাবিবউল্লাহ হাবিব, জনাব নজরুল ইসলাম, জনাব এম এ বাতেন খাঁন, জনাব মাসুদ হোসেইন, জনাব খোরশেদ আলম, জনাব মনিরুল ইসলাম, জনাব মহীউদ্দিন মহন, ডাঃজাহেদুল হক, জনাব কায়সারুল ইসলাম, জনাবা তাসফিয়া মুক্তা, জনাব গাজী সালাম অভি, জনাব রাসেল সিকদার, জনাব আলাউদ্দিন আলো সহ অন্যান্যরা। অনুষ্ঠান পরিচালনা ও হোস্ট হিসেবে দায়িত্ব পালন করছেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র প্রশাসনিক ট্রাইব্যুনালের সাবেক সরকারী আইন কর্মকর্তা, বর্তমান লন্ডনে ইমিগ্রেশান বিষয়ক আইনজীবী, নিয়মিত কলামিস্ট দৈনিক আইন বার্তা ও সম্পাদক কচুয়ারডাক এডভোকেট শাখাওয়াত হোসেন টিটো।

বিষয়ঃ অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয়ের শিক্ষা ও গুনগতমানের উন্নয়ন কিভাবে সম্ভব?

কচুয়া উপজেলায় এবারই সর্বপ্রথম হযরত শাহ নেয়ামত শাহ হাই স্কুল অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে স্থানীয় মিডিয়া কচুয়ারডাক মুক্তকথা লাইভটি সরসরি সম্প্রচার করা হবে, দেশ-বিদেশে পাশে থেকে উৎসাহ, উপভোগ, মতামত, কমেন্ট, লাইক শেয়ার করার জন্য অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে বিনীতভাবে অনুরোধ করা হলো। সম্পাদকীয়

কচুয়া হযরত শাহ্ নেয়ামত শাহ্ উচ্চ বিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন সদস্য ফরম দেশ-বিদেশে বিদ্যালয় ছাত্র/ছাত্রীদের সদস্য হওয়ার আহব্বান!

সদস্য হতে নীচে লিংকে ক্লিক করার অনুরোধ রইলো https://bit.ly/2HhXLaw

https://www.facebook.com/kachuardak