কচুয়া কাদলা ইউনিয়ন জনপ্রিয় চেয়ারম্যানকে ফোনে প্রাণনাশের হুমকি দাতা ফয়েজ আহমেদ স্বপন প্রাথমিকভাবে চিহ্নিত, প্রশাসনের হস্তক্ষেপ দাবী!

কচুয়ায় কাদলা ইউপি চেয়ারম্যানকে মুঠো ফোনে প্রাণনাশের হুমকি দাতা ফয়েজ আহমেদ স্বপন চিহ্নিত!
কচুয়ারডাক প্রতিনিধিঃবাংলাদেশ কেন্দ্রীয় চেয়ারম্যান সমিতির সহ-প্রচার সম্পাদক ও কচুয়া চেয়ারম্যান সমিতির সভাপতি, কচুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমানে উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক, কাদলা ইউনিয়ন দু’বারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম লালুকে মোবাইলে ফোনে প্রাণনাশের হুমকি দাতা ফোন নাম্বার যাচাই করে দেখা গেছে ফয়েজ আহমেদ স্বপন।


এ হুমকির ঘটনায় রবিবার (২৪ মে) বিকালে নিজের জীবনের নিরাপত্তা চেয়ে কচুয়া থানায় জিডি করেছেন তিনি। যার নং ৯০৯, তারিখ- ২৪/০৫/২০২০ইং।
এ ব্যাপারে চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু জানান, হুমকিদাতা ব্যক্তিকে আমি প্রথম চিনিনা পরে বিভিন্ন লোকেদের মাধ্যমে নাম্বার যাচাই করে দেখা গেছে ফয়েজ আহমেদ স্বপন তার ব্যবহৃত মোবাইলে ০১৭১১-৫৬১৪৬১ নাম্বার থেকে আমাকে ফোন করে অশ্লীল ভাষায় গালমন্দ করে তাঁর সরকারি লাইসেন্স করা রিভলবার দিয়ে আমাকে গুলি করে মেরে ফেলার হুমকি দেন।