কচুয়া কাদলা গ্রামের বীর মুক্তিযোদ্ধা  আলহাজ্ব গাজী সোলায়মান সাহেবের গর্বিত মাতা মরহুমা ফরিদেন্নেছার কুলখানি আজ শুক্রবার!

কচুয়ারডাক শোক ডেস্ক ॥ কচুয়া কাদলা গ্রামের বীর মুক্তিযোদ্ধা  আলহাজ্ব গাজী সোলায়মান সাহেবের মাতা মরহু্মা ফরিদেন্নেছার কুলখানি আজ শুক্রবার সকাল ৭ঘটিকায় কাদলা গ্রামের নিজ বাড়িতে অনুষ্ঠিত হইবে। এ উপলক্ষে কোরআন তিলাওয়াতসহ নানা কর্মসূচী গ্রহণ করা হয়েছে। বিশেষ দোয়া মাহফিল ও মিলাদের আয়োজন করা হয়েছে। এছাড়াও আত্মীয় স্বজন দুস্থ ও এতিমদের মধ্যে খাবার বিতরণ করা হবে। মরহুমার পরিবারের পক্ষ থেকে  কচুয়ারডাক সম্পাদক ও এন্তেজামীয়া কমিটি আলহাজ্ব গাজী সোলায়মান-নাজমা দীনীয়া হাফীজীয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা এডভোকেট শাখাওয়াত হোসেন টিটো শতায়ু দাদীর রুহের মাগফেরাত কামনা করে উপজেলা বাসীর কাছে দোয়া ছেয়েছেন।আমিন

ফেসবুকে একজন বীর মুক্তিযোদ্ধা লিখেন তা হুবুহু তুলে ধরা হলো ”ইন্নালিলাহী ওয়াইন্নাইলাইহি রাজেউন। আল্লাহ মাকে জন্নাত বাসি করুন আমিন।
বীর মুক্তিযোদ্ধা সোলাইমান গাজী,মায়ের জন্য বিন্দু মাত্র দুঃখ করবেননা। তিনি বড় ভাগ্যবান, আপনার মতো বীর সন্তানের মা,জন্মদাত্রী।আর ভাই সোলাইমান গাজী আপনার সৌভাগ্য যে,তাঁকে,জননি মা কে এতোদীর্ঘদিন সেবা করার সুযোগ পেয়েছেন,যা সব সন্তানের কপালে জোটেনা, আপনার ভাগ্য দেখে আমার হিংসে হয়, আমি কেন মা কে এতোদিন সেবা করার সুযোগ পেলামনা!!!!???
সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করি মায়ের যেন বেহেস্ত নসিব করেন।আমিন