কচুয়া পৌর ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ জামাল প্রধানের জন্মদিন পালিত

কচুয়ার ডাকঃ 

কচুয়া পৌর ৪নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি  মোঃ জামাল হোসেন প্রধানের ২৯তম জন্মদিন পালিত হয়েছে। ১৯৯২ সালের ৫ জুলাই  তিনি কড়ইয়া গ্রামে জন্মগ্রহণ করেন।

জামাল হোসেন প্রধানের জন্মদিনে কচুয়া বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, স্বেচ্ছাসেবী সংগঠনসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ  জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

রবিবার সন্ধ্যায় কচুয়া উপজেলা বিশ্বরোড সংলগ্ন নিউ জাহাঙ্গীর হোটেল এন্ড চাইনিজ রেস্টুরেন্টের কক্ষে জন্মদিন উপলক্ষে কেক কাটার আয়োজন করেন, কচুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম।

এসময় উপস্থিত ছিলেন, কচুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম,
সাবেক কাউন্সিলর আব্দুল রহিম,  ব্যবসায়ী এরশাদ প্রধান, মোঃ বাবুল, মোঃ মন্জুরসহ  সাজেদুল হাসান শাওন প্রমুখ।

জন্মদিনের অনুষ্ঠানে জামাল হোসেন প্রধান  বলেন, ‘জীবনে অনেক কিছুর অভাব হয়েছে। কিন্তু মানুষের ভালোবাসার অভাব কখনও হয়নি।’ জন্মদিন হচ্ছে জন্ম তারিখ অনুযায়ী মানুষের জন্মগ্রহণের দিবস। সাধারণত জন্মবার্ষিকীতে কারো জন্মদিন উৎসবের মাধ্যমে পালন করা হয়। সাধারণতঃ বৎসরের একটি নির্দিষ্ট মাসের নির্দিষ্ট তারিখে শিশুর পক্ষে তার পিতা-মাতা, আত্মীয়-স্বজন কিংবা ব্যক্তি কর্তৃক উদযাপিত হয় এই দিবসটি। অর্থাৎ, বৎসরের নির্দিষ্ট দিনে জন্মগ্রহণকারী শিশু বা ব্যক্তির জন্ম উপলক্ষে যে আনন্দঘন উৎসব-আয়োজনের পরিবেশ সৃষ্টি করা হয়, তাই জন্মদিন নামে আখ্যায়িত করা হয়।