কচুয়া প্রেসক্লাবে ল্যাপটপ উপহার দিলেন সাংবাদিক জাহাঙ্গীর আলম হৃদয়

কচুয়া: কচুয়া প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের জন্য জাহাঙ্গীর আলম হৃদয়ের দেয়া উপহার ল্যাপটপ গ্রহন করছেন কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু ও সদস্য মো. মাসুদ রানা।

কচুয়ার ডাকঃ কচুয়া প্রেসক্লাবে কর্মরত গনমাধ্যমকর্মীদের পেশাগত দায়িত্ব পালনে সংবাদ প্রেরণের জন্য ‘অপরূপা নাট্যগোষ্ঠির’ পক্ষ হতে ল্যাপটপ উপহার দেয়া হয়েছে।
শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠির প্রতিষ্ঠাতা, সাংবাদিক ও নাট্যকার মো. জাহাঙ্গীর আলম হৃদয়ের পক্ষে রবিবার সকালে হাজীগঞ্জ রজনীগন্ধ্যা ২য় তলায় অবস্থিত ‘ন্যাশনাল কম্পিউটার’ এর স্বত্ত্বাধিকারী মো. জহিরুল ইসলাম লিটন, কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু ও সদস্য মো. মাসুদ রানা’র হাতে নতুন ল্যাপটপ তুলে দেন। এসময় হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সিফাত ও সাংবাদিক মো. হাবিব উল্যাহ হাবীব উপস্থিত ছিলেন।
সাংবাদিকদের পেশাগত কাজে সংবাদ আদান-প্রদানের জন্য শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠী ও রিয়াদ বাংলাদেশ থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি, চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য, শাহরাস্তি প্রেসক্লাবের সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, মোহনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার, সৌদি আরব রিয়াদ-ঢাকা মেডিকেল সেন্টারের পাবলিক রিলেশন অফিসার, রিয়াদ প্রবাসী সেবা কেন্দ্র-২এর মার্কেটিং ডিরেক্টর-সাংবাদিক ও নাট্যকার, বিশিষ্ট টেলিভিশন অভিনেতা মো. জাহাঙ্গীর আলম হৃদয়য়ের ব্যাক্তিগত অর্থায়নে কচুয়া প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকদের সংবাদ প্রেরণের জন্য ল্যাপটপ প্রদান করা করা হয়েছে।


কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান ও সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু বলেন, সাংবাদিক জাহাঙ্গীর আলম হৃদয় একজন হৃদয়বান ও মানবিক ব্যক্তিত্বের অধিকারি। তিনি সাংবাদিকদের সবসময় মনে প্রাণে ভালো বাসেন। যার কারনে তিনি সব সময় সাংবাদিকদের পাশে থাকেন। জাহাঙ্গীর আলম হৃদয় সহকর্মীদের কদর বুঝে মনে প্রানে ভালোবাসে সংবাদ প্রেরনের জন্য উপহার স্বরূপ ল্যাপটপ প্রদান করেন। তার এ মহতি উদ্যোগের জন্য কচুয়া প্রেসক্লাবের পক্ষ হতে কৃতজ্ঞতা ও আন্তরিক অভিনন্দন এবং শুভেচ্ছা জানান। আমরা তার সুস্থতা ও নব-জাতক কন্যাসহ পরিবারের অন্যান্য সদস্যদের দীর্ঘায়ু কামনা করি।
মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় মুঠোফোনে বলেন, আমি একজন সাংবাদিক হয়েও আমার সহকর্মীদের পাশে থাকতে চাই। তাই উপহার স্বরূপ কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের একটি ল্যাপটপ উপহার দিয়েছি। এজন্য আমার পরিবার তথা নবজাতক কন্যা মারিয়াম আলম সহ পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া চাই।