কাদলা সোলায়মানীয়া দ্বীনিয়া মাদ্রাসার উন্নয়ন কাজে দেশ-বিদেশ থেকে আপনিও শরিক হতে পারেন!

কাদলা সোলায়মানীয়া দ্বীনিয়া মাদ্রাসার উন্নয়ন কাজে দেশ-বিদেশ থেকে আপনিও শরিক হতে পারেন!
কচুয়া উপজেলা কাদলা গ্রামে সোলায়মানীয়া দ্বীনিয়া মাদ্রাসাও এতিমখানার স্থাপনা ও নির্মাণ কাজ শেষে পবিত্র মাহে রমজানে ভর্তি ও পাঠদান শুরু।
প্রথম প্রকল্পের উদ্বোধন ও নির্মাণ কাজ সম্পন্ন করতে পেরে মহান আল্লাহপাক এবং স্থানীয় জনগনের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন উক্ত প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা এডভোকেট শাখাওয়াত হোসেন টিটো।
প্রতিষ্ঠানের ২য় প্রকল্পের জন্য ভবন নির্মাণ ও বর্তমানে মাদ্রাসার চলমান কাজে নিন্মোক্তভাবে উন্নয়ন ও দৈনন্দিন খরচে দেশ-বিদেশ থেকে আপনিও শরিক হতে পারেন।
এক টন রডের মুল্য ৬০,০০০ হাজার টাকা, ইট ও সিমেন্ট ১৫,০০০ টাকা, ১ হাজার ইট মুল্য ৯০০০ টাকা, মাদ্রাসার ছাত্রদের জন্য এক সেট কিতাব ও বাংলা অনুবাদসহ কোরআন শরীফ ৫০০০ টাকা , রমজানে দুই জনের ইফতার ও সেহেরী বাবদ ১২,০০০ টাকা, ১০০ জনের একদিনের ইফতার ১০,০০০ টাকা, পবিত্র রমজান ফুড প্যাক ৫০০০ টাকা, একটি ছাগল মুল্য ৯০০০ টাকা, একটি গরু মুল্য ৫০, ০০০ টাকা। এছাড়া আপানার যাকাতের অর্থ প্রদান করে ইয়াতিম ছাত্রদের লেখাপড়ার কাজে শরিক হতে পারেন।
দ্বীন ও ইসলামের খেদমতে নিয়োজিত দেশ-বিদেশ থেকে যে কেউ অংশ গ্রহন করে বাৎসরিক লেখাপড়া বাবদ খরচ এবং মাদ্রাসার নির্মাণ ও উন্নয়ন কাজে ইট, বালি, রড, সিমেন্ট দান ও সম পরিমাণ মুল্য প্রদান করে দুনিয়া ও আখেরাতে সফলতা অর্জন করুন ! আমিন
ভর্তি প্রয়োজনেঃ দেশ-বিদেশ থেকে WhatsApp IMO হেড মুহাদ্দেস ০১৯৬৯৪০৩০০৮, ভারপ্রাপ্ত সেক্রেটারী জেনারেল ০১৮৮৭৪৫৮০৭০, প্রতিষ্ঠাতা ০০৪৪০৭৯৩২৮৪৪৯২৯ কাদলা, কচুয়া, চাঁদপুর
মাদ্রাসার দানের জন্য আমাদের বিকাশঃ০১৯৬৯৪০৩০০৮ , ০১৭৮৭৪২২৯৩০
কচুয়া শাখা দি সিটি ব্যাংকঃ একাউন্ট নাম্বার ২১০১১৮৮৪৭৪০০১
বিঃদ্রঃ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গাজী সোলায়মান ফাউন্ডেশানের একটি দ্বীনি প্রতিষ্ঠান রেঃজিঃ ০০০৩৪৫, মিডিয়া পার্টনার কচুয়ারডাক।