চাঁদপুর কয়লাঘাট থেকে দুই শিশু ধর্ষণে বিল্লাল আটক।।

চাঁদপুর শহরের বড় স্টেশন ৩নং কয়ালাঘাট এলাকায় দুই শিশুকে ধর্ষনের অভিযোগে বিল্লাল নামের এক ব্যক্তিকে আটক করেছে কমিউনিটি পুলিশিং কমিটির কর্মকর্তা ও স্থানীয় জনগণ।

২৮জুন রোবিবার সকাল ১১টায় বড় স্টেশন রেলওয়ের ডগওয়াশ থেকে জামতলা এলাকার আব্দুল মালেক ঢালী ছেলে বিল্লাল ঢালী (৪৫) কে আটক করে ৯৯৯নাম্বারে ফোন করে পুলিশকে খবর দেয়।

স্থানীয়রা জানায়,ধর্ষক বিল্লাল এই এলাকার আলেক মোল্লার সাথে মাদক সেবন করতে এসে ছোট ছোট শিশুদের টার্গেট করে চিপস, চকলেট, টাকার লোভ দেখিয়ে শিশুদের ডগওয়াশের ভিতরের জঙ্গলে নিয়ে ধর্ষন করে হরিজন কলোনীর সামনে দিয়ে পালিয়ে যায়। সে একের পর এক ধর্ষনের ঘটনা চালিয়ে যাচ্ছে।

স্থানীয় কমিউনিটি পুলিশিং কমিটির সভাপিত ইসমাইল খালাশী ও সাধারণ সম্পাদক আমির হোসেন গাজী জানান, ইতিপুর্বে এই এলাকার বেশ কয়েকজন শিশু ধর্ষনের শিকার হয়েছে। আজ সকালে জয়নাল খালাশীর ৬ বছেরর শিশুকে ধর্ষন করার সময় শিশুর ডা-চিৎকারে শিশুটির বাবা ও মাসহ এলাকার লোকজন বিল্লাল ঢালীকে আটক করেত সক্ষম হয়। আটকের পর জনাযায় আটক ধর্ষক ২৬ জুন শুক্রবার দুপুরে খোরশেদ আলম ওরফে আলো ৯ বছরেরর শিশুকে ধর্ষন করে পালিয়ে যায়। এমন বেশ কয়েকটি অভিযোগ আসতে থাকে।
আটক বিল্লাল ঢালী জানায়, সে রং মিস্ত্রির কাজ করে, তার ৫ ছেলে ও ২২ বছেরর একটি মেয়ে রয়েছে, সে নেশার ঘোরে এসব কাজে লিপ্ত।