চাঁদপুর জেলায় শতভাগ মাস্ক পরিধান নিশ্চিতকরণ এবং সচেতনতামূলক কার্যক্রম উদ্বোধন করেন-জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান!

করোনাভাইরাসের সেকেন্ডওয়েব প্রতিরোধে চাঁদপুর জেলায় শতভাগ মাস্ক পরিধান নিশ্চিতকরণ এবং সচেতনতামূলক কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। গতকাল ১৮ নভেম্বর সকাল সাড়ে ৯টায় চাঁদপুর শহরের ইলিশ চত্বরে জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খানের নেতৃত্বে এ সচেতনতামূলক কার্যক্রম উদ্বোধন করা হয়। উদ্বোধনী আলোচনা পর্ব শেষে শতভাগ মাস্ক পরিহিত সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল এবং অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) কাজী মোঃ আবদুর রহিমসহ জেলার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

কোভিড-১৯ প্রতিরোধে চাঁদপুর জেলার ১২শ’র অধিক সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, স্থানীয় সরকার প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান, সাংবাদিক, এনজিও, সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান নিজ নিজ অফিস এবং তার নিকটস্থ জনসমাগম স্থানে মানববন্ধনসহ নানা কর্মসূচি পালন করে। তারা একযোগে জেলাব্যাপী প্লে-কার্ড, ফেস্টুন, সংগীত, নাটিকা এবং ব্যানারসহ জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করে এবং মাস্ক ব্যবহার নিশ্চিত করার কাজে অংশগ্রহণ করে।

অংশগ্রহণকারী সকল প্রতিষ্ঠানকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান বলেন, এখন থেকে প্রতিদিন এ কার্যক্রম চলবে। এ মহামারী হতে চাঁদপুরকে নিরাপদ রাখতে সক্রিয় অংশগ্রহণ করার জন্যে এ জেলার সকল মানুষকে তিনি সবিনয় আহ্বান জানিয়েছেন।