চাঁদপুর সদর মডেল থানা পুলিশ কিশোর গ্যাং অপরাধ ও মাদকবিরোধী অভিযানে আটক ৪৭ জন!

চাঁদপুর সদর মডেল থানা পুলিশ কিশোর গ্যাং অপরাধ ও মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে। গতকাল ২ মার্চ মঙ্গলবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রশিদের নেতৃত্বে মডেল থানা পুলিশ কয়েকটি দলে বিভক্ত হয়ে এ অভিযান পরিচালনা করে। চাঁদপুর শহরের প্রেসক্লাবঘাট থেকে অভিযান শুরু হয়ে ৫নং কয়লাঘাট, স্ট্র্যান্ড রোড, বেদেপলি্ল, ছায়াবাণী রোড, নতুন আলিমপাড়া, প্রতাপসাহা রোড, মিশন রোড বালুর মাঠ, নিউ ট্রাকরোডে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় কিশোর গ্যাং সন্দেহে ৪৭ জন কিশোরকে আটক করা হয়।

অভিযান শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রশিদ বলেন, কিশোর গ্যাং অপরাধ নির্মূল করা হবে। এ বিষয়ে কাউকে কোনো ছাড় দেয়া হবে না। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, আমরা মিডিয়ার মাধ্যমে অভিভাবকদের জানাতে চাই, আপনার সন্তানের উপর নজর রাখুন। কোনো অবস্থাতেই তারা যেনো অকারণে সন্ধ্যার পর বাইরে বের না হয়।

মাদক ও কিশোর গ্যাং বিষয়ে কোনো ধরনের অপরাধ সংগঠিত হওয়ার লক্ষণ দেখামাত্রই চাঁদপুর সদর মডেল থানা পুলিশ অবহিত করুন। এ সময় চাঁদপুর মডেল থানার ওসি (ইন্টিলিজেন্স) মনির আহম্মেদসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।