ফরিদগঞ্জ পৌর নির্বাচনে যুবলীগের সমাবেশে কঠোর নির্দেশ এবং নৌকার বিশাল বিজয় নিশ্চিত করে শেখ হাসিনাকে উপহার দিবো-মিজানুর রহমান কালু ভূঁইয়া জেলা যুবলীগ সভাপতি! 

ফরিদগঞ্জ পৌর নির্বাচনে যুবলীগের সমাবেশে কঠোর নির্দেশ এবং নৌকার বিশাল বিজয় নিশ্চিত করে শেখ হাসিনাকে উপহার দিবো-মিজানুর রহমান কালু ভূঁইয়া জেলা যুবলীগ আহব্বায়ক!
ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে গতকাল শুক্রবার বিকেলে উপজেলা যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠনকল্পে বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। যুবলীগের অস্থায়ী কার্যালয়ে উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া। তিনি বলেন, ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন আমাদের জন্যে গুরুত্বপূর্ণ। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের মাঝে একজন ব্যক্তিকে মেয়র পদে দলীয় মনোনয়ন দিয়ে পাঠিয়েছেন। যিনি সর্বজনশ্রদ্ধেয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী। জীবনের শেষ বেলায় প্রধানমন্ত্রী তাঁর মতো ত্যাগী নেতাকে মূল্যায়ন করেছেন। এতে আমরা যারা সংগঠনকে ভালোবাসি এবং সাংগঠনিক কর্মকা-ের বাইরে যাই না, তাদের জন্যে আশার আলো। তিনি বলেন, আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিনের নেতৃত্বে যুবলীগ নৌকার বিশাল বিজয় নিশ্চিত করে নৌকা নামের ভালোবাসাটি শেখ হাসিনাকে উপহার দিবে। যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটি নিজেদের মতো করে কাজ করবে। কে খোঁজ নিলো বা না নিলো সেদিকে তাকানোর প্রয়োজন নেই।

তিনি আরো বলেন, ফরিদগঞ্জ উপজেলা যুবলীগ একটাই। আবু সুফিয়ান শাহীন ও হেলাল উদ্দিন আহমেদের নেতৃত্বাধীন কমিটিই একমাত্র বৈধ কমিটি। সেই কমিটির নেতৃত্বে আপনারা সকলে এক ও ঐক্যবদ্ধ থাকবেন। আপনাদের আরো একটি বলতে চাই, যুবলীগের গঠনতন্ত্রে ভারপ্রাপ্ত আহ্বায়ক নামে কোনো পদ নেই। এসব বিষয়ে আপনাদের কোনো সন্দেহ থাকার প্রয়োজন নেই।

উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদের পরিচালনায় সভায় জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন বাবর, সদস্য আবু পাটওয়ারী, ঝন্টু দাস, অরূপ দাস, রনি উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর পলোয়ান, জসিম উদ্দিন দিদার, সাহাবুদ্দিন টিপু, সোহেল মাস্টার, পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল গাফ্ফার সজিব, যুবলীগ সদস্য আলাউদ্দিন ভূইয়া, আলাউদ্দিন মিয়াজী, সুমন পাটওয়ারী, মজিবুর রহমান, মোদাচ্ছের অপু, রাশেদ পাটওয়ারী, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শিমুল পাটওয়ারী।