বঙ্গবন্ধু জীবিত থাকলে বাংলাদেশ বহু আগে উন্নত সমৃদ্ধ দেশে উন্নীত হতো-জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারী

বঙ্গবন্ধু জীবিত থাকলে বাংলাদেশ বহু আগে উন্নত সমৃদ্ধ দেশে উন্নীত হতো-জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারী-
চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী বলেছেন, বাংলাদেশকে পিছিয়ে দিতেই দেশী-বিদেশী ষড়যন্ত্রে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়েছিল। তবে দেরিতে হলেও তাঁর সুযোগ্য কন্যা সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা আজ প্রতিষ্ঠিত হওয়ার দ্বারপ্রান্তে। করোনা আমাদের জীবনযাত্রা ব্যাহত করলেও জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে আমরা আমাদের লক্ষ্যে পেঁৗছতে পারবো।

তিনি আরো বলেন, সরকার করোনা সংক্রমণ রোধে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে। জনগণকে সরকারের এসব কার্যক্রমে সহযোগিতা করতে হবে। তবেই আমরা সবাই ভালো থাকতে পারবো। করোনা থেকে রক্ষায় স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে চলুন। বিশেষ করে ঘরের বাইরে বেরুলে মাস্ক ব্যবহার করুন। কর্মস্থলে ও ঘরে ফেরার পর সাবান দিয়ে ঘনঘন হাত ধুয়ে ফেলুন। তিনি আরো বলেন, করোনাকে ভয় না পেয়ে সতর্ক ও সচেতন থেকে এই ভাইরাসকে মোকাবেলা করতে হবে।

তিনি গতকাল বুধবার দুপুরে চাঁদপুর জেলা পরিষদের মাসিক সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ মিজানুর রহমানের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য আল-আমিন ফরাজী, নুরুল ইসলাম পাটওয়ারী, মুকবুল হোসেন মিয়াজী, এসএম আল মামুন সুমন, মশিউর রহমান মিটু, রফিক আহমেদ তালুকদার, মোঃ জসিম, জাকির হোসেন পাটওয়ারী, বিল্লাল হোসেন, জোবায়ের হোসেন, রওনক আরা রত্না, ইয়াসমিন, জোবেদা বেগম খুশি, জান্নাতুল ফেরদৌসী, ভারপ্রাপ্ত সহকারী প্রকৌশলী মোঃ ইকবাল হোসেন, হিসাবরক্ষক মোঃ ইকবাল হোসেন, সার্ভেয়ার নাসির উদ্দিন, প্রধান সহকারী মজিবুর রহমান, উচ্চমান সহকারী কুদ্দুছ ভাটসহ জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। সভায় জেলা পরিষদের চলমান উন্নয়ন কর্মকা-সহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে কর্মসূচি গ্রহণ করা হয়।