বাংলাদেশ আওয়ামী লীগ কচুয়া উপজেলা শাখা থেকে দলীয় মনোনয়নের দাবীতে “আমরা এক ও অভিন্ন” নৌকা প্রতীক না পেলে জনগন ও নাগরিক ব্যানারে প্রার্থি নির্ধারণ!

বাংলাদেশ আওয়ামী লীগ কচুয়া উপজেলা শাখা থেকে দলীয় মনোনয়নের দাবীতে ”আমরা এক ও অভিন্ন” এ স্লোগানে কচুয়ায় মেয়র পদে চার মনোনয়ন প্রত্যাশী একই মঞ্চে সংবাদ সম্মেলন করেছেন, গত ২৫ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে পৌরসভার কোয়া-চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে স্থানীয় জনগনের আয়োজনে সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন করেন পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী কচুয়া পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল আজীজ শাহীন, সহ-সভাপতি জাফরুল হাসান শাহীন, সাংগঠনিক সম্পাদক মো. জামাল হোসেন, দপ্তর সম্পাদক মঞ্জুর আহমেদ সুজন।

বাংলাদেশ আওয়ামীলীগ কচুয়া উপজেলা শাখা থেকে চারজনের মধ্য থেকে কেউ মনোনয়ন না পেলে আপনাদের ভূমিকা কি হবে জানতে চাইলে একজন প্রাথী কচুয়ারডাক প্রতিবেদক কে বলেন, আমরা আশা করছি এবার আমাদের মধ্য থেকে কেউ একজন মেয়র নির্বাচনে নৌকা প্রতীক পাবেন, অন্যথায় এলাকাবসীকে নিয়ে আবারও যৌথ সমাবেশ করে জনগন ও নাগরিকদের ব্যানারে কে প্রার্থি হবেন তা নির্ধারণ করা হবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন!

পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী কচুয়া পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল আজীজ শাহীন, সহ-সভাপতি জাফরুল হাসান শাহীন, সাংগঠনিক সম্পাদক মো. জামাল হোসেন, দপ্তর সম্পাদক মঞ্জুর আহমেদ সুজন

আপনার সুচিন্তিত মতামত দিন!