বিএনপির সম্ভাব্য মেয়র প্রার্থী, চাঁদপুর সদর উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক ভিপি শাহজালাল মিশন!

আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে বিএনপির সম্ভাব্য মেয়র প্রার্থী, চাঁদপুর সদর উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক ভিপি শাহজালাল মিশন দলীয় নেতা-কর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ এবং সাধারণ মানুষের সঙ্গে গণসংযোগ করেছেন। গতকাল শুক্রবার তিনি পুরাণবাজার ঐতিহাসিক জামে মসজিদে জুমার নামাজ আদায় শেষে বিএনপির সিনিয়র ও প্রবীণ নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ আব্দুল হামিদ মাস্টারের সাথে সাক্ষাৎ করে দোয়া নেন। এরপর বিভিন্ন ওয়ার্ডের নেতা-কর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং গণসংযোগ করেন।

তিনি বলেন, ছাত্ররাজনীতি থেকে এ যাবৎ বিএনপির সকল আন্দোলন-সংগ্রামে জনগণ এবং নেতা-কর্মীদের সাথে আছি। পৌরবাসীর সামনে যেহেতু পৌরসভা নির্বাচন, দল থেকে অনেকেই সমর্থন চেয়েছেন। আমিও মেয়র পদে দলের সমর্থন প্রত্যাশী। এজন্যে জনগণ এবং নেতা-কর্মীদের দোয়া ও ভালোবাসা নিতে গণসংযোগে নেমেছি। ইনশাল্লাহ, দল আমাকে সমর্থন জানাবে এবং মেয়র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করবো।

এ সময় উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর নজরুল ইসলাম বেপারী, ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি সৈয়দ আহমদ, চাঁদপুর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আলহাজ শাহজালাল শেখ, পৌর যুবদলের আহ্বায়ক শাহজাহান কবির খোকা, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সোলায়মান ঢালীসহ বিভিন্ন ওয়ার্ডের বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল ও শ্রমিক দলের নেতা-কর্মীবৃন্দ।