যুক্তরাষ্ট্র লং-আইল্যান্ড প্রবাসী নুরজাহান আক্তার ও হাসান মাহমুদ শামীম পাটোওয়ারী দম্পতির একমাত্র বড়মেয়ে সাবিকুন জাহান অরণীর আজ শুভজন্মদিন!

কচুয়ারডাক জন্মদিন ডেস্কঃ কচুয়ারডাক প্রতিষ্ঠাতা সম্পাদক যুক্তরাষ্ট্র লং-আইল্যান্ড প্রবাসী নুরজাহান আক্তার ও হাসান মাহমুদ শামীম পাটোয়ারী দম্পতির একমাত্র বড়মেয়ে সাবিকুন জাহান অরণীর আজ জন্মদিন!

লন্ডন প্রবাসী এডভোকেট শাখাওয়াত হোসেন টিটোর একমাত্র বড় ভাগ্নি, তিনি বলেন আজকের দিনে আমি প্রথম মামা হওয়ার গৌরব লাভ করেছি,জীবনে প্রথম মামা হওয়ার আনন্দ ছিল আমার কাছে অন্যরকম, আমরা দুইভাই এক বোন,বোন আমাদের পরিবারে সবার বড় এবং বাবা মায়ের পরেই আমাদের অনুপ্রেরনা। কচুয়া শহীদ স্মৃতি সরকারি বালিকা বিদ্যালয় থেকে এস এস সি এবং কুমিল্লা সরকারী মহিলা বিশ্ববিদ্যালয় থেকে অনার্স সহ এম এস এস সম্পন্ন করেন। অতঃপর ঢাকা একটি বেসরকারী এন জিও তে দীর্ঘদিন কাজ করা অবস্থায় বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে বর্তমানে পরিবারসহ নিউইয়র্ক লং আইল্যান্ড শহরে অবস্থান করছেন। বাবা-মা লন্ডনে আমার বাসায় অবস্থান করছেন আমাদের মনে হয় না যে আমরা প্রবাসে অবস্থান করছি বাবা মা প্রতিদিন ২৪ ঘণ্টাই আমাদের দেখভালো করছেন এবং অনলাইনে সোসাল মাধ্যমে নানা নাতনি আমার ছেলে মেয়ে পরিবার নিয়ে সবসময় আড্ডা দিয়েই এখন আমাদের দিনাতিপাত করতে হয়। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আমরা সবাই আটলান্টিক পাড়ি দিয়ে বড় বোনের বাসায় মিলিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আমার একমাত্র ভাগ্নী বড় হয়ে যেন তার বাবা মা দাদা ও নানা পরিবারের মুখ উজ্জল করতে পারে সেজন্য আত্মীয়, বন্ধুদের কাছে দোয়া কামনা করছি।

 

অরণীর শুভ জন্মদিনে শুভেচ্ছা জানান কচুয়ারডাক পরিবার সম্পাদক,উপদেস্টা, কলাকৌশলী ও কচুয়ারডাক পাঠকফোরাম!

উল্লেখ্য হাসান মাহমুদ পাটোওয়ারী শামীম নিঃশ্চিন্তপুর হাজী মুসলিম মাষ্টারের ছেলে ও কাদলা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গাজী সোলায়মান সাহেবের একমাত্র জামাতা এবং সাবেক অতিরিক্ত শিক্ষা সচিব এনায়েতপুর আবদুল কাদের সাহেবের ভাগিনা, প্রবাসে উক্ত পরিবারের সফলতা কামনা করছে কচুয়ারডাক পরিবার!
সম্পাদকীয়।