কচুয়ায় স্বপ্নঘড়ি ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

কচুয়া: কচুয়ায় স্বপ্নঘড়ি ফাউন্ডেশনের ইফতার ও খাদ্য সামগ্রী বিতরনের একাংশ।

সুজন পোদ্দারঃ কচুয়ায় করোনা ভাইরাস সংকটে অসহায়, দুঃস্থ ও দিনমজুরদের মাঝে স্বপ্নঘড়ি ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী মো: ফয়সাল চৌধুরী জীবনের উদ্যোগে সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. নুরে আলম রিহাতের সার্বিক সহযোগীতায় স্বপ্নঘড়ি ফাউন্ডেশনের পক্ষে থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার কচুয়া উপজেলার কাদলা ইউনিয়নের বিভিন্ন গ্রামের সহস্রাধিক অসহায়, দুঃস্থ ও দিনমজুর ২হাজার পরিবার মাঝে ৫ কেজি চাল, ২ কেজি করে ছোলা, আলু, ১ কেজি মশারির ডাল, সয়াবিন তৈল, সাবান, পেঁয়াজ, খেজুর ও মুরি সহ ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
এটি অলাভজন, মানবিক কল্যানমূখী ফাউন্ডেশন। সমাজের অসংগতি দূর করণ আর মানবিক কল্যান সাধনই এর মূল উদ্দেশ্য এবং ‘‘জয় হোক মানবতার জয়’’ এ স্লোগানে স্বপ্নঘড়ি ফাউন্ডেশনের পক্ষে থেকে উপজেলার মানুষের কাজকর্ম বন্ধ থাকার কারনে অসহায়, দুঃস্থ, রিক্সা চালক, কর্মহীন ও দিনমজুর মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরন করেছেন।
স্বপ্নঘড়ি ফাউন্ডেশনের সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. নুরে আলম রিহাত বলেন, এই সময়ে এসব কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের কথা ভেবে ‘স্বপ্নঘড়ি ফাউন্ডেশনের’ এর পক্ষে থেকে এই মানবিক উপহার প্রদান করা হয়েছে। আপনারা সবাই জানেন, সারা বিশ্বে এখন ক্রান্তিকাল চলছে। করোনা মহামারী আকার ধারণ করেছে। দয়া করে গরিব-দুঃখী মানুষের মধ্যে যার যা সামর্থ্য আছে সহযোগিতার হাত বাড়িয়ে দিন। আপনার সহযোগিতাই পারে অসহায় মানুষের মধ্যে একটু হাসি ফুটাতে। স্বপ্নঘুড়ি ফাউন্ডেশনের প্রচেষ্টা এ পরিস্থিতিতে সব সময় অব্যাহত রয়েছে, ভবিষ্যতেও থাকবে।
এ সময় সামাজিক দূরত্ব বজায় রেখে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করে, স্বপ্নঘড়ি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. নুরে আলম রিহাত, কচুয়া উপজেলার ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক মো. রোকন খান, সমাজ সেবক মো. জসিম উদ্দিন,মাসুদুর রহমান, স্বেচ্ছাসেবক জগলু খান, শাহপরান মজুমদার, মাজহারুল ইসলাম, রাসেল হোসেন সিফাত, ইয়াছিন, রাজনসহ স্বেচ্ছাসেবক নেতৃবৃন্দ’রা।

 

কচুয়ারডাক পাঠক ফোরাম মাহে রমজান ও করোনা কভিড-১৯ জরুরী ১ কোটি টাকা ত্রান ও চিকিৎসা চ্যারিটি আপিলে দেশ-বিদেশ থেকে ডেবিট/ক্রেডিট কার্ড দিয়ে খুব সহজেই ঘরে বসে দান করতে আন্তর্জাতিক পেমেন্ট গেটওয়ে লিংকে ক্লিক করুন- PayPal https://bit.ly/2VrRWff হাইজিন প্যাক ৫,০০০ টাকা, সংক্রমণরোধী পোশাক ও মাস্ক ১০,০০০ টাকা, ১টি খাবার প্যাক ৩,০০০ টাকা ২টি খাবার প্যাক ৬,০০০ টাকা, ৩ টি খাবার প্যাক ৯,০০০ টাকা, গৃহ সামগ্রী ১০,০০০ টাকা, জরুরী মেডিকেল সাপোর্ট ও এম্বুলেন্স খরচ ২০,০০০ টাকা, লাশ দাফন ও সৎকার ১০,০০০টাকা,
জরুরী হাসপাতাল সামগ্রী বিতরণ ১,০০০০০ টাকা।

কচুয়ায় দুস্থ ও গরীব এবং অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসুন,কচুয়ার ডাক করোনা ভাইরাস কভিড-১৯ জরুরী ১ কোটি টাকার ত্রান,চিকিৎসা চ্যারিটি আপিল এবং ত্রান তহবিলে শরিক হউন, ধন্যবাদ!

দেশ-বিদেশ থেকে ডেবিট/ক্রেডিট কার্ড দিয়ে খুব সহজেই ঘরে বসে দান করতে পারেন আন্তর্জাতিক পেমেন্ট গেটওয়ে চ্যারিটি পেমেন্ট গেটওয়ে লিংকে ক্লিক করুন- Justgiving https://bit.ly/2VNlzXA

আপনি চাইলে হাতের কাছেই পাচ্ছেন বাংলাদেশ মোবাইল পেমেন্ট ক্যাস সিস্টেমঃ নগদ, বিকাশ ও রকেট, আমাদের একমাত্র বিশস্ত নাম্বার এখনই পাঠিয়ে দিন আপনার দান 01719173719

বিঃদ্রঃ BMGSF রেজিষ্ট্রেশন ও লাইসেন্স নং ০০০৩৪৫