চাঁদপুর কচুয়ায় সাফল্যের সাথে বি এম টি এর বিভাগীয় সম্মেলন সম্পন্ন।

কচুয়ায় (বিএমটিএ) এসোসিয়েশনের চট্টগ্রাম বিভাগীয় সম্মেলন

শেখ হাসিনার নেতৃত্বে স্বাস্থ্য খাতে ব্যাপক উন্নতি হয়েছে
……..ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি
সুজন পোদ্দার,কচুয়া চাঁদপুর সংবাদদাতা

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে স্বাস্থ্য খাতে ব্যাপক উন্নতি হয়েছে।ইতিমধ্যে স্বাস্থ্য খাতে ৭০ ভাগ সফলতা অর্জনে দাবি রাখে । আপনারা যারা স্বাস্থ্য খাতে কর্মরত আছেন তারা নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় সরকার স্বাস্থ্য খাতের উন্নতিতে সফলতার সাথে এগিয়ে যাচ্ছে।আপনাদেরকে এ খাতে আরো অধিক ভূমিকা রাখতে হবে।যারা স্বাস্থ্য ক্ষেত্রে কর্মরত করতে চান সরকার তাদের সকল প্রকার সহযোগিতা করতে প্রতিশ্রুতি বদ্ধ। তিনি গতকাল শনিবার কচুয়ায় বাংলাদেশ মেডিক্যাল টেকনোলজিস্ট এসোসিয়েশন (বিএমটিএ) চট্টগ্রাম বিভাগীয় সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন ।কচুয়া উপজেলা মেসবাহ উদ্দিন সদন কমপ্লেক্সে সকাল ১১ টায় চট্টগ্রাম বিভাগীয় সম্মেলন উদযাপন কমিটির উদ্যোগে এ সম্মেলন আয়োজন করা হয়। সম্মেলনে বিএমটিএ কচুয়া উপজেলা শাখার সভায় এমটিএ আব্দুর রবের সভাপতিত্বে ও চাঁদপুর জেলা বিএমটিএ’র সাধারণ সম্পাদক এমটি মানিক মজুমদার সোহাগের পরিচালনায় তিনি আরো বলেন আপনাদের যে তিন দফা দাবির মধ্যে টেকনোলজিস্টদের সরকারি চাকরিতে দশম গ্রেড প্রদায়ন,স্থগিত কৃত নিয়োগ দূর্ত বাস্তবায়ন ও মেডিক্যাল এডোকেশন বোর্ড গঠনের যে দাবি জানিয়েছে আগামী সংসদ অধিবেশনে তা উপস্থাপন করা হবে। জন নেত্রী শেখ হাসিনার সরকার ইতিমধ্যে দেশের উন্নয়নের জন্য অনেক দৃঢ় পদক্ষেপ নিয়েছেন।
সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএমটিএ’র সভাপতি মোশাররফ হোসেন,সাধারণ সম্পাদক আশিকুর রহমান,সাংগঠনিক সম্পাদক আনোয়ার ফারুকী সাকিব,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সোহাগ চৌধুরী, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল খান,
সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আকতার হোসেন,যুগ্ম আহ্বায়ক শামীম পাটোয়ারী,ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক এসএম জুনায়েদ বাপ্পি,কুমিল্লা জেলা শাখার সাধারণ সম্পাদক আল মামুন,চাঁদপুর জেলা শাখার সিনিয়র সহসভাপতি মাসুদুল হাসান,সাধারণ সম্পাদক আহসান হাবিব ফিরুজ ও কচুয়া উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আব্দুস সালাম হাওলাদার। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহাজাহান শিশির,উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা আফরোজ,পৌর মেয়র নাজমুল আলম স্বপন, ভাইস চেয়ারম্যান এ্যাড.হেলাল উদ্দিন,মহিলা ভাইস চেয়ারম্যান সালমা শহীদ,জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রওনক আরা রত্না,পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আকতার হোসেন ভূঁইয়া,যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান,ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম খলিল বাদল,সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন সবুজ এছাড়া চট্টগ্রাম বিভাগের বিভিন্ন ইউনিটে ৮ জেলার মেডিক্যাল টেকনোলজিস্ট এসোসিয়েশন নেতৃবৃন্দ।

ছবি: সম্মেলন অনুষ্ঠানে অতিথি বৃন্দ

275 total views, 1 views today

মন্তব্য করুন।

Please enter your comment!
Please enter your name here