হাজীগঞ্জ প্রেসক্লাবের সাথে জেলা তথ্য অফিসের মতবিনিময়

কচুয়ার ডাক:হাজীগঞ্জ প্রেসক্লাবের সাথে জেলা তথ্য অফিস মতবিনিময় করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক গৃহীত ১০টি বিশেষ উন্নয়ন কাজ করছে সরকারের বিভিন্ন অধিদপ্তর। রোববার সকালে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন চাঁদপুর জেলার ভারপ্রাপ্ত তথ্য কর্মকর্তা মোঃ বেলায়েত হোসেন।

তিনি প্রেস ব্রিফিংয়ে বলেন, প্রধানমন্ত্রীর দেয়া নির্দেশনায় ১০টি বিশেষ উদ্যোগসমূহ ব্যান্ডিংয়ের আওতায় আনা, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সফলতা ও উন্নয়ন ভাবনা, টেকসই উন্নয়নের লক্ষ্য সমূহ, ভিশন-২০২১-এর লক্ষ্য ও অর্জন সমূহ, মানব পাচার, অটিজম, মাদক এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ বিষয়ক প্রচারণা নিয়ে কাজ চলছে।

বিশেষ দশটি উন্নয়ন কাজ প্রসঙ্গে তিনি বলেন, একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রয়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচি, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষায় ক্রমান্বয়ে উন্নয়ন কাজ করছে সরকার।

চাঁদপুরে বিনিয়োগ ও উন্নয়ন প্রসঙ্গে জেলা তথ্য কর্মকতা জানান, জেলা ব্র্যান্ডিং, আশ্রয়ণ প্রকল্প, ভিক্ষুকমুক্তকরণ ও বিনিয়োগ বিকাশে অর্থনৈতিক জোন করার লক্ষ্যে দ্রুত কার্যক্রম বাস্তবায়নে কাজ করছে জেলা প্রশাসন। সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, সরকারের উন্নয়নমূলক কর্মকা- সাধারণ জনগণের মাঝে তুলে ধরতে হবে। এ সময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, যুগ্ম সম্পাদক গাজী মোঃ নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক খন্দকার আরিফ, দপ্তর সম্পাদক পাপ্পু মাহমুদসহ জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকবৃন্দ। পাপ্প মাহমুদ

265 total views, 1 views today

মন্তব্য করুন।

Please enter your comment!
Please enter your name here