বিনম্র শ্রদ্ধায় কচুয়ায় স্বাধীনতা দিবস পালন

 

সুজন পোদ্দার:

বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসায় ৪৭তম স্বাধীনত দিবসে জাতির বীর সন্তানদের স্মরণ করলো কচুয়াবাসী। ২৬ মার্চ সোমবার সূর্যোদয়েরর সঙ্গে সঙ্গে কচুয়া পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান কচুয়ার প্রশাসন, সংগঠন, রাজনৈতিক, পেশাজীবী সংগঠন, ব্যবসায়ী সংগঠন, স্কুল কলেজ সহ বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ।

 

ভোর ৬টায় প্রথমে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করে  শ্রদ্ধা জানান ইউএনও নীলিমা আফরোজ সহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা। একই সময়ে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশির ও ভাইস চেয়ারম্যান অ্যাড.হেলাল উদ্দিন।

এসময় কচুয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে স্বাধীনতা দিবস উপলক্ষ্যে তোপধ্বনি করা হয়।  এর পরে সকাল  উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী,সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সোহাগ চৌধুরী,পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আকতার হোসেন সোহেল ভূঁইয়া সহ অন্যান্য নেতারা।

 

তার পরে কচুয়া থানা পুলিশের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমান সহ পুলিশ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা। পরে ধারাবাহিক ভাবে  অন্যান্যরা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

 

 

এছাড়াও সকালে কচুয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। এসময় বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে মুক্তিযুদ্ধ, স্বাধীনতা, শাপলা সহ বিভিন্ন ডিসপ্লে প্রদর্শন করা হয়।

374 total views, 1 views today

মন্তব্য করুন।

Please enter your comment!
Please enter your name here