আওয়ামীলীগ উন্নয়নের রাজনীতি করে,নৌকায় ভৌট দিলে কেউ না খেয়ে থাকবে না চাঁদপুরবাসীকে যেসব আশ্বাস দিয়ে গেলেন-প্রধানমন্ত্রী শেখহাসিনা

কচুয়া ডাক : আজ ১ এপ্রিল বিকালে চাঁদপুর স্টেডিয়ামে জেলা আওয়ামীলীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভাষণে তিনি বলেন,আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে,নৌকায় ভৌট দিলে কেউ না খেয়ে থাকবে না। অন্যদিকে জামায়াত-বিএনপি লুঠপাট করে খাওয়াই তাদের চরিত্র।
প্রধানমন্ত্রী বলেন,দারিদ্র্য বিমোচন করা তাঁর সরকারের লক্ষ্য।এ লক্ষ্যে নানা পদক্ষেপ গ্রহন করা হয়েছে।কেউ না খেয়ে থাকবে না,কেউ গৃহ হারা থাকবে না। কম করে হলে ও একটি করে টিনের ঘর করে দেওয়ার পদক্ষেপ নেওয়া হবে। আপনারা নৌকায় ভৌট দিয়ে আওয়ামী লীগ সরকার গঠন করেছেন।

বেশ কিছু প্রকল্পের আশ্বাস দিয়েছেন।
প্রকল্পগুলো হলো চাঁদপুরে একটি মেডিকেল কলেজ স্থাপন, হাইমচরে একটি অর্থনেতিক অঞ্চল ও এ অঞ্চলে উৎপাদিত পণ্য সরবরাহে একটি আধুনিক নৌ-বন্দর, পদ্মা-মেঘনার মিলনস্থলে নৌ-ভ্রমণের জন্যে একটি পর্যটন কেন্দ্র।

এর আগে রোববার (০১ এপ্রিল) বিকেল ৩টা ৫ মিনিটে সমাবেশস্থল চাঁদপুর স্টেডিয়ামে প্রবেশ করেন তিনি।

এসময় তিনি বোতাম টিপে ৪৮ প্রকল্পের উদ্বোধন করেন। পরে তিনি তার বক্তব্যে নতুন এসব প্রকল্প বাস্তবায়নের আশ্বাস দেন।

এদিকে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিতে সকাল থেকেই জেলার আট উপজেলা থেকে বিভিন্ন কালারের টি-শার্ট পরিহিত নেতা কর্মীরা ব্যানার, পেস্টুন নিয়ে খন্ড খন্ড মিছিল নিয়ে জনসভাস্থলে প্রবেশ করে।

দুপুর ১২টা থেকেই বক্তব্য রাখতে শুরু করেন দলের স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতারা।

290 total views, 1 views today

মন্তব্য করুন।

Please enter your comment!
Please enter your name here