কচুয়ার কোয়া-চাঁদপুর দাখিল মাদ্রাসার অভিভাবক সমাবেশে দেশের সকল মানুষের সমান অধিকার প্রতিষ্ঠায় জননেত্রী শেখ হাসিনার সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ———– ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

সুজন পোদ্দার ॥
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেন, সকল অপপ্রচার ভুলে জননেত্রী শেখ হাসিনার সরকারকে আবারো সমর্থন করবেন।
দেশের সকল মানুষের সমান অধিকার প্রতিষ্ঠায় জননেত্রী শেখ হাসিনার সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ধর্মের নামে একটি শ্রেণি গোষ্ঠি মানুষের মাঝে প্রবঞ্চনা সৃষ্টি করছে। আর বর্তমান সরকার মাদ্রাসার শিক্ষার উন্নয়নে ব্যপক কর্মসূচি হাতে নিয়েছে। তিনি আরো বলেন, উপরে উঠার সিড়ি হচ্ছে শিক্ষা। কচুয়ায় পরবর্তীতে যদি কোন একটি মাদ্রাসা এমপিও ভূক্তকরা হয় সেটা হবে কোয়া-চাঁদপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসা।

তিনি গতকাল শনিবার সকালে চাঁদপুরের কচুয়া পৌরসভাধীন কোয়া-চাঁদপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক, পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মো. জামাল হোসেনের সভাপতিত্বে ও পৌর যুবলীগের সভাপতি মাহবুব আলমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো. আইয়ুব আলী পাটওয়ারী। এসময়
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. হেলাল উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহীদ, পৌর আওয়ামীলীগের আহবায়ক আক্তার হোসেন সোহেল ভূইঁয়াসহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, মাদ্রাসার সুপার মো. ইয়াকুব আলী। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

329 total views, 1 views today

মন্তব্য করুন।

Please enter your comment!
Please enter your name here