বিশ্বকাপের উন্মাদনায় কচুয়ায় ব্রাজিল সমর্থকেরা

 

সুজন পোদ্দার:
সারাদেশ জুড়েই চলছে বিশ্বকাপ উন্মাদনা। এই উন্মাদনায় পিছিয়ে নেই কচুয়াবাসীও।
বিভিন্ন জায়গায় জমে উঠা আড্ডার প্রধান আলোচ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে বিশ্বকাপ খেলার বিভিন্ন দিক। যদিও চলতি বিশ্বকাপের অন্যতম ফেভারিট দল আর্জেন্টিনা ও পর্তুগালের বিদায়ে উম্মাদনায় কিছুটা ভাটা পড়েছে। তবে এই উন্মদনায় থেমে নেই ব্রাজিলিয়ানরা। তারা এখনও সরব রয়েছেন।

আর তাই চলতি বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডে ব্রাজিলের শুভকামনা জানিয়েছে ব্রাজিল সমর্থকরা।

ব্রাজিল সম্পর্কে প্রতিক্রিয়া জানাতে গিয়ে কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন বলেন, ব্রাজিল দলের জন্য শুভকামনা রইল। আমি বিশ্বাস করি, ব্রাজিল এবার নিশ্চিত বিশ্বকাপ জয় করবে। দ্বিতীয় রাউন্ডে মেক্সিকোকে ৪-০ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠবে ব্রাজিল।

কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তোষ পোদ্দার বলেন, ব্রাজিল দলের জন্য শুভ কামনা রইল। আমি প্রত্যেক বিশ্বকাপেই ব্রাজিলের সমর্থন করে আসছি। ব্রাজিল আমার ফেভারিট দল। ব্রাজিল এবারের বিশ্বকাপে ফাইনাল খেলবে এতে কোন সন্দেহ নেই।

ডেন্টিস্ট্ ডা.সোহাগ মজুমদার সোহাগ বলেন, ব্রাজিলের মধ্যে আমার প্রিয় খেলোয়াড় হচ্ছে নেইমার ও মার্সেলো। এরাই আমাদের ব্রাজিলকে বিশ্বকাপ এনে দিবে। তাদের খেলা আমি অনেক উপভোগ করি।

এবারের বিশ্বকাপে বিশ্বের অনেক দেশ অংশগ্রহণ করলেও বাংলাদেশে ব্রাজিল আর আর্জেন্টিনার সমর্থকদের সংখ্যায় বেশি। তার ধারাবাহিকতায় কচুয়ায় ও ব্রাজিল আর্জেন্টিনার অনেক সমর্থক রয়েছে। দ্বিতীয় রাউন্ডে আর্জেন্টিনার হারে সমর্থকরা চুপসে গেলেও ব্রাজিল সমর্থকরা এখনও সরব রয়েছে।

368 total views, 1 views today

মন্তব্য করুন।

Please enter your comment!
Please enter your name here