কচুয়ায় সংখ্যালঘু স্কুল শিক্ষিকার কাছ থেকে ফিল্ম স্টাইলে অস্ত্র ঠেকিয়ে স্বর্ণ অলংকার লুঠ

কচুয়া ডাক ঃকচুয়ায় সংখ্যালঘু স্কুল শিক্ষিকার কাছ থেকে ফিল্ম স্টাইলে অস্ত্র ঠেকিয়ে স্বর্ণ অলংকার লুঠ করে নিয়ে যায় অজ্ঞাত নামা ব্যক্তি ও সিএনজি চালক। ঘটনা সূত্রে জানা যায়, কচুয়ায় ১৫৪ নং সাহারপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকা সুর্বনা রানী পাল ।
বৃহস্পতিবার ৩০ আগস্ট সুর্বনা রানী পাল তার ছয় বছরের ছেলে তীর্থ পালসহ স্কুল থেকে বিকেল বেলা সিএনজি যোগে উপজেলার গোহট দক্ষিণ ইউনিয়নের পাল বাড়িতে যাচ্ছিল। এসময় সিএনজিতে থাকা দাড়িওয়ালা এক ব্যক্তি তার ছেলেকে অস্ত্র ঠেকিয়ে সুর্বনা রানীর মুখে রোমাল দিয়ে অজ্ঞান করে তার সাথে থাকা স্বর্নের হাতের বালা, আংটি ও গলার চেইন খুলে নিয়ে মা ছেলেকে রহিমানগর মধ্য বাজারের ব্রীজের নিকট ফেলে যায়। সংজ্ঞাহীন অবস্থায় সুর্বনা রানী পালকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে সুপর্ণা রানী অচেতন অবস্থায় গোহট পাল বাড়িতে রয়েছে।

এ ব্যাপারে ওই এলাকার বাসিন্দা চাঁদপুর জেলা পরিষদ সদস্য সালাউদ্দিন ভুইয়া বলেন আমার এলাকার একজন স্কুল শিক্ষিকাকে অচেতন করে স্বর্নালংকর নিয়ে যাবার বিষয়টি ,আমি শুনেছি সম্ভাব্য সিএনজি চালকের ব্যাপারে খোজ নেওয়া হচ্ছে ।

ছবিঃ কচুয়ায় সংখ্যালঘু স্কুল শিক্ষিকা সুর্বনা রানী পাল ও তার ছেলে তীর্থ পাল

939 total views, 1 views today

মন্তব্য করুন।

Please enter your comment!
Please enter your name here