স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে বৈঠকে বসেছেন বিএনপির প্রতিনিধিদল

 

কচুয়ার ডাক ঃ
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে সাত সদস্যের একটি প্রতিনিধিদল স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে বৈঠকে বসেছেন।

রোববার বিকাল ৩টার দিকে দলের স্থায়ী কমিটির সাত সদস্যকে নিয়ে মির্জা ফখরুল স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে প্রবেশ করেন বলে জানা গেছে চেয়ারপারসনের গণমাধ্যম শাখার সদস্য শায়রুল কবির খানের কাছ থেকে ।

সাত মাস ধরে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা ও সুচিকিৎসাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে বৈঠক করছেন তারা।

মির্জা ফখরুল ছাড়া প্রতিনিধিদলে রয়েছেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, রফিকুল ইসলাম মিঞা, মির্জা আব্বাস, ড. মঈন খান ও নজরুল ইসলাম খান।

এ ছাড়া দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীও প্রতিনিধিদলে যোগ দেবেন। তিনি রাস্তায় রয়েছেন। প্রতিনিধিদলে ১০ জনের কথা থাকলেও অপর দুই স্থায়ী কমিটির সদস্য অসুস্থতার কারণে যোগ দিতে পারেননি বলে জানান শায়রুল কবির খান।

এর আগেও খালেদা জিয়ার চিকিৎসাসহ বিভিন্ন বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করেন বিএনপি নেতারা।

গত ৮ ফেব্রুয়ারি ঢাকার পঞ্চম বিশেষ জজ আদালত জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন।

186 total views, 1 views today

মন্তব্য করুন।

Please enter your comment!
Please enter your name here