কচুয়া প্রেসক্লাবের কমিটি গঠন

 

রাকিব সভাপতি, জিসান সম্পাদক ও সুজন সাংগঠনিক

কচুয়ার ডাক ॥
কচুয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। বুধবার বিকেলে কচুয়া পৌর বাজারস্থ রেদোয়ান চাইনিজ রেস্টুরেন্টে সকল সদস্যদের উপস্থিতিতে ঐক্যমতের ভিত্তিতে (২০১৮-২০২০) ২১ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি করা হয়।
এতে মো. রাকিবুল হাসান (দৈনিক ভোরের কাগজ ও দৈনিক চাঁদপুর কণ্ঠ) কে সভাপতি, জিসান আহমেদ নান্নু (দৈনিক যুগান্তর ও দৈনিক চাঁদপুর বার্তা) ও সুজন পোদ্দার (দৈনিক তৃতীয় মাত্রা ও দৈনিক চাঁদপুর প্রবাহ, অনলাইন পোর্টাল কচুয়া ডাকের বার্তা সম্পাদক) কে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।
এ উপলক্ষে কমিটির সাধারণ সভায় কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তোষ পোদ্দারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মানিক ভৌমিকের পরিচালনায় বক্তব্য রাখেন- প্রতিষ্ঠাতা সভাপতি মো. আবুল হোসেন, আজীবন সদস্য আকতার হোসেন সোহেল ভূইয়া, সফিকুল ইসলাম পাঠান স্বপন, সমাজ সেবক কবির হোসেন, উপজেলা হিন্দু, বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি প্রানধন দেব প্রমুখ।
কমিটির অন্যান্যরা হচ্ছেন- সিনিয়র সহসভাপতি মো. আতাউল করিম (দৈনিক বাংলাদেশের খবর ও দৈনিক ইলশেপাড়), সহ-সভাপতি মানিক ভৌমিক ( দৈনিক চাঁদপুর প্রতিদিন), মফিজুল ইসলাম বাবুল ( দৈনিক বজ্র শক্তি ও দৈনিক চাঁদপুর দর্পন) ও আফাজ উদ্দিন মানিক (দৈনিক জনতা), যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন (দৈনিক চাঁদপুর কণ্ঠ) ও মো. আমির হোসেন (দৈনিক ইলশেপাড়)। সহ সাংগঠনিক ইউনুছ (দৈনিক আলোকিত চাঁদপুর), দপ্তর সম্পাদক আবু সাঈদ (দৈনিক আজকালের খবর), কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ (কচুয়া কণ্ঠ), প্রচার সম্পাদক মহসিন হোসাইন (দৈনিক ডাক প্রতিদিন ও পাঠক সংবাদ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শান্ত ধর ( দৈনিক যায় যায় দিন ও দৈনিক সুদিপ্ত চাঁদপুর), তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফয়সাল আলম প্রধান (দৈনিক ঢাকা প্রতিদিন)।
কার্য নির্বাহী সদস্যরা হচ্ছেন- আবুল হোসেন (দৈনিক ইত্তেফাক), প্রিয়তোষ পোদ্দার ( চাঁদপুর দর্পন), মো. সফিকুল ইসলাম মোল্লা (দৈনিক সংবাদ ও দৈনিক রূপসী বাংলা), সনতোষ চন্দ্র সেন ( দৈনিক চাঁদপুর সংবাদ) ও মো. হাবীব উল্যাহ হাবিব (পাক্ষিক কচুয়া কণ্ঠ)। সাধারণ সদস্যরা হচ্ছেন- মনির হোসেন মুন্সি ( দৈনিক চাঁদপুর প্রবাহ), সৈয়দ আব্দুল জব্বার বাহার ( সাপ্তাহিক অপরাধ কণ্ঠ), কাদের পলাশ ( চ্যানেল একাত্তর), শ্যামল কান্তি ধর ( দৈনিক আজকের জীবন), মানিক সরকার ( দৈনিক চাঁদপুর বার্তা), নুরুন্নবী পাঠান ( প্রবাসী কণ্ঠ)। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন আফাজ উদ্দিন মানিক ও গীতা পাঠ করেন মানিক সরকার। দ্বিতীয় অধিবেশনে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি গঠন করা হয়। এবং দুপুরে রেদোয়ান চাইনিজ রেস্টুরেন্টে অতিথিবৃন্দ ও সদস্যদের সম্মানে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

কচুয়া প্রেসক্লাবের নতুন কমিটিকে বিভিন্ন মহলের অভিনন্দন

কচুয়ার ডাক ॥
কচুয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। বুধবার বিকেলে কচুয়া পৌর বাজারস্থ রেদোয়ান চাইনিজ রেস্টুরেন্টে সকল সদস্যদের উপস্থিতিতে ঐক্যমতের ভিত্তিতে (২০১৮-২০২০) ২১ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি করা হয়। এতে মো. রাকিবুল হাসান (দৈনিক ভোরের কাগজ ও দৈনিক চাঁদপুর কণ্ঠ) কে সভাপতি, জিসান আহমেদ নান্নু (দৈনিক যুগান্তর ও দৈনিক চাঁদপুর বার্তা) ও সুজন পোদ্দার (দৈনিক তৃতীয় মাত্রা ও দৈনিক চাঁদপুর প্রবাহ ও অনলাইন পোর্টাল কচুয়া ডাকের বার্তা সম্পাদক ) কে সাংগঠনিক সম্পাদক সহ ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি করা হয়েছে।
নতুন কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যারা এরা হচ্ছেন- সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, সাবেক সংসদ সদস্য অধ্যাপক ডা. শহীদুল ইসলাম, জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী মো. এমদাদুল হক রুমন, কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা প্যানেল চেয়ারম্যান ও চাঁদপুর জেলা আইন শৃংখলা কমিটির অন্যতম সদস্য অ্যাড. হেলাল উদ্দীন, কচুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো. আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, শাহবাগ থানা আওয়ামীলীগের সভাপতি জিএম আতিকুর রহমান, কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন, জেলা পরিষদ সদস্য সালাউদ্দিন ভূইয়া, কাদলা ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু, সাচার ইউনিয়ন চেয়ারম্যান ওসমান গনী মোল্লা, পাথৈর ইউনিয়ন চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান জুয়েল, বিতারা ইউনিয়ন চেয়ারম্যান হাজী ইসহাক সিকদার, পালাখাল মডেল ইউনিয়ন চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ, পশ্চিম সহদেবপুর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ, কচুয়া উত্তর ইউপি চেয়ারম্যান কাজী জহিরুল ইসলাম জাহাঙ্গীর, কচুয়া পৌর আওয়ামীলীগের আহবায়ক আকতার হোসেন সোহেল ভূইয়া, কচুয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জাকির হোসেন বাটা , সাধারণ সম্পাদক মনির প্রধান ও সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শাহজালাল প্রধান জালাল, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, দপ্তর সম্পাদক মাঈন উদ্দিন সবুজ, পৌর যুবলীগের সভাপতি মাহবুবর রহমান, কচুয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিনিয়ার ইব্রাহীম খলিল বাদল, সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন সবুজ। এছাড়াও উপজেলার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ নতুন এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন।

687 total views, 1 views today

মন্তব্য করুন।

Please enter your comment!
Please enter your name here