কচুয়ার উজানীতে তিন দিন ব্যাপী নামযজ্ঞ অনুষ্ঠান

 কচুয়ার ডাক

কচুয়ার উজানী গ্রামে তিন দিন ব্যাপী হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় অনুষ্ঠান (নামযজ্ঞ) আয়োজন করা হয়েছে। উত্তর কচুয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মধ্য উজানীর বৈকুণ্ঠ বিশ্বাসের বাড়ির আঙ্গিনায় স্থাপিত মন্দির প্রাঙ্গনে ২৪ প্রহর (৩ দিন) অখন্ড হরিনাম কীর্তন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

২ ডিসেম্বর (১৫অগ্রহায়ণ) রবিবার শ্রীমদ্ভাগবৎ ও শ্রী চৈতন্য চরিতামৃত পাঠান্তে শুভ অধিবাস ও মঙ্গলঘট স্থাপনের পর উষালঘ্নে ৩ দিন ব্যাপী অনুষ্ঠান মালার সূচনা হবে।উক্ত ধর্মীয় মহোৎসবে কীর্তন পরিবেশন করবে-মিরার প্রভুজি সম্প্রদায় নোয়াখালি, মিলনতীর্থ সম্প্রদায় সাতক্ষীরা, সোনারগৌর সম্প্রদায় সাতক্ষীরা, ভক্তের ভগবান সম্প্রদায় কুমিল্লা,সন্ধ্যামমতা সম্প্রদায় গোপালগঞ্জ ও গৌরসুন্দর সম্প্রদায় ঢাকা।

৭ম বার্ষিক অনুষ্ঠানে প্রতি বছরের ন্যায় এবারও শত শত ভক্তের সমাগম ঘটবে বলে কীর্তন কমিটি আশা করছে।
উজানী সার্বজনীন মহাযজ্ঞ কমিটির পক্ষে সাধারন সম্পাদক শ্রী নারায়ন চন্দ্র বিশ্বাস সকল ভক্তবৃন্দকে বিশ্ব শান্তি ও মানব কল্যানে স্ব-বান্দবে উক্ত ধর্মীয় অনুষ্ঠানে উপস্থিত হয়ে সার্বিক সাহায্য ও সহযোগিতা করে উৎসবকে সফল করতে বিনীত ভাবে নিবেদন করেছেন।তিনি আরো জানান,কীর্তন চলাকালিন ভক্তদের জন্য মহাপ্রসাদের ব্যবস্থা রয়েছে।উজানী শ্রী শ্রী অখন্ড সার্বজনীন হরিনাম যজ্ঞ ৬ ডিসেম্বর বৃহস্পতিবার সূর্যোদয়ের সাথে সাথে সমাপ্ত হবে।

30 total views, 1 views today