শারদীয় দূর্গা পূজায় শৃংখলা-সৌন্দর্য বর্ধনে কচুয়ায় ৩টি মন্দিরকে পুরস্কার প্রদান

 

সুজন পোদ্দার ঃ কচুয়ায় শারদীয় দূর্গোৎসব ১৪২৫-এ দেবী মায়ের আরাধনায় মৌলিকত্ব ও মাঙ্গলিক ক্রীয়া কর্মে শৃংখলা-সৌন্দর্য বর্ধনে বিশেষ অবদান রাখায় পুরস্কার স্বরূপ, উপজেলার ৪১টি দূর্গামন্দিরের মধ্যে ৩টি মন্দিরকে শ্রেষ্ঠ হিসেবে পুরস্কার দেয়া হয়েছে।  বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের আয়োজনে করইশ সার্বজনীন দূর্গা মন্দির প্রথম, আলীয়ায়ারা বেজবাড়ী ২য়, ও সাচার দাসবাড়ী দূর্গা মন্দির কে ৩য় স্থান অধিকার কারী মন্দির গুলোকে পুরস্কার দেয়া হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা আফরোজের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুমন দে, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সনতোষ চন্দ্র সেন, পুজা উদযাপন কমিটির সভাপতি ফনি ভূষন মজুমদার তাপু, সম্পাদক বিকাশ সাহা, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি প্রানধন দে, সাধারন সম্পাদক প্রিয়তোষ পোদ্দার প্রমুখ।

উল্লেখ্য কচুয়া উপজেলায় এই সর্ব প্রথম উপজেলা প্রশাসনের উদ্যোগে শারদীয় দূর্গোৎসব উত্তর মন্ডপ পরিদর্শন করে এ পুরস্কারের আয়োজন করা হয়। প্রশাসনের এই উদ্যোগে স্বাগত জানিয়ে উপস্থিত হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দরা সাম্প্রদায়িক সম্প্রতি বজায় রেখে আগামীতে ও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে এই আশাবাদ ব্যক্ত করেন।

ছবি: কচুয়ার সাচার দাসবাড়ী দূর্গা মন্দিরের নেতৃবৃন্দের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন অতিথিবৃন্দ।

31 total views, 1 views today