নৌকায় ভোট দিন শেখ হাসিনার ওপর আস্থা রাখুন-মাশরাফি বিন মোর্তজা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জনগণকে উদেশ্য করে  মাশরাফি বিন (মর্তুজা) বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আস্থা রাখুন এবং নৌকায় ভোট দিন।

বৃহস্পতিবার দুপুরে সুধাসদন থেকে নড়াইলের নির্বাচনী জনসভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেওয়া বক্তব্যে তিনি এ আহ্বান জানান।আসন্ন  নির্বাচনে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি নড়াইল-২ আসন থেকে নৌকা প্রর্তীক নিয়ে আওয়ামী লীগ হয়ে নির্বাচন করছেন।

মাশরাফি আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকায় ভোট দিতে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রাখতে তার নিজ নির্বাচনী এলাকা নড়াইলের জনগণসহ দেশবাসীর প্রতি আহবান জানান।মাশরাফি বলেন, আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় আসলে প্রধানমন্ত্রী দেশবাসীকে আরো উন্নয়ন ও একটি সমৃদ্ধ বাংলাদেশ উপহার দিবেন।

প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাও সমাবেশে বক্তব্য রাখেন। মাশরাফি তাকে দলের মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি তার নির্বাচনী প্রচারণায় ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য নড়াইলের আওয়ামী লীগ নেতাকর্মীদের ধন্যবাদ জানান।

তিনি বলেন, তার পায়ে ইনজুরি রয়েছে। তিনি চিকিৎসা নিচ্ছেন। তিনি যতশিগগির সম্ভব দলীয় নেতা কর্মীদের সঙ্গে নির্বাচনী প্রচারণায় অংশ নেয়ার আশা প্রকাশ করেন।মাশরাফি নড়াইলবাসীদের উদ্দেশে বলেন, আমি আপনাদের সন্তান এবং নড়াইলে বেড়ে উঠেছি। নির্বাচনে আমাকে ভোট দিলে আওয়ামী লীগ পুনরায় নির্বাচিত হবে।

226 total views, 1 views today