কচুয়ায় ৪৮তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার ও সনদ বিতরণ

 

সুজন পোদ্দারঃ

বাংলাদেশ জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া সমিতির ৪৮তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার ও সনদ বিতরণ কচুয়া উপজেলা পর্যায়ের অনুষ্ঠান মঙ্গলবার বিকেলে কচুয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা আফরোজের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সনতোষ চন্দ্র সেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রুমন দে,কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান,শ্রীরামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজিৎ কুমার কর।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- উপজেলা একাডেমিক সুপারভাইজার আহসানুল হক, কচুয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক এমদাদ উল্লাহ।

এছাড়াও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, ক্রীড়া শিক্ষক ও সূশীল সমাজের নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন-উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও বাংলাদেশ জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া সমিতির কচুয়া শাখার সম্পাদক মোঃ সাইদুর রহমান সেলিম।

বক্তব্য শেষে অতিথিরা বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদ বিতরন করেন।

উল্লেখ্য, ৬-৮ জানুয়ারী পর্যন্ত ক্রিকেট, ভলিবল, ব্যাডমিন্টন ও এ্যাথলেটিক্স সহ প্রায় ৫০টি দফায় উক্ত প্রতিযোগিতায় উপজেলাধীন বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

ছবি ঃ বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করছেন, প্রধান অতিথি শাহজাহান শিশির ও অন্যান্য অতিথি বৃন্দ।

69 total views, 1 views today