কচুয়ায় ডিএস কামিল মাদ্রাসায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

কচুয়ার ডাক ঃ
কচুয়া উপজেলার নিশ্চিন্তপুর ডিএস ইসলামিয়া কামিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে  সোমবার দুপুরে মাদ্রাসার ক্যাম্পাসে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মাাদ্রাসার অধ্যক্ষ মাও. এ এস এম ফখরুদ্দিন এর সভাপতিত্বে মাদ্রাসার আরবী প্রভাষক মোঃ শরীফ হোসাইনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মাদ্রাসার গভর্নিং বডির সহসভাপতি উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহজালাল প্রধান জালাল।
 এ ছাড়া মাদ্রাসার উপধ্যক্ষ মাও.মিজানুর রহমান, গভর্নিং বডির সদস্য মাও. আবুল হাশেম,সেকেন্ড মুয়াদ্দেস মাও.দেলোয়ার হোসেন, মাদ্রাসার বাংলা বিভাগের প্রধান আশরাফুল আলম, ইংরেজী বিভাগের মোঃ শাখাওয়াত হোসেন,আরবী শিক্ষক মাও,নুর আহমেদ, কামিল ১ম বর্ষের ছাত্র মোঃ তোহা, শিক্ষার্থীর পক্ষে মোঃ খোকন ও পরীক্ষার্থীদের পক্ষে পরীক্ষার্থী আমেনা আক্তার বক্তব্য রাখেন। আলোচনা শেষে মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন অত্র মাদ্রাসার প্রধান মুয়াদ্দেস হযরত মাও. নুরুজ্জামান। প্রধান অথিতির বক্তব্যে শাহজালাল প্রধান জালাল বলেন বর্তমান আওয়ামী লীগ সরকার শিক্ষা বান্ধব সরকার,শিক্ষার্থীদের সুশিক্ষা অর্জনে সকল ধরনের সহযোগিতা এ সরকার করে আসছে এবং করে যাবে,মাদ্রাসার অবকাঠামোগত উন্নয়নে তিনি আরো বলেন কচুয়ার উন্নয়নের রুপকার ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি উন্নয়নের দিক থেকে কখনও পিছপা হয়নি, কখনও হবেন না ইনশাআল্লাহ।
ছবি- কচুয়ায় নিশ্চিন্তপুর ডিএস ইসলামিয়া কামিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন শাহজালাল প্রধান জালাল।

25 total views, 1 views today