কচুয়ায় পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা গাজা ও নগদ অর্থ সহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

 

কচুয়ার ডাকঃ
চাঁদপুরের কচুয়া থানা পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা গাজা নগদ অর্থ সহ হাজেরা বেগম (৪২) নামের শীর্ষ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে কচুয়া থানার ওসি মো. আতাউর রহমান ভূইয়ার নেতৃত্বে এসআই আল আমিন, বাহাউল হক, এএসআই নাছির উদ্দিন ও দোলন মিয়া বিশেষ অভিযান চালিয়ে উপজেলার কাদলা গ্রামের মাদক ব্যবসায়ী মো. আলী হোসেন ওরফে গাজা আলীর গৃহ থেকে ৪ কেজি ৪শ গ্রাম গাজা, ৫২পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৪৩ হাজার টাকাসহ হাজেরা বেগমকে মাদকদ্রব্যসহ গ্রেফতার করে কচুয়া থানায় নিয়ে আসে।
শনিবার রাত সাড়ে ৮ টার দিকে কচুয়া থানার ওসি আতাউর রহমান ভূইয়া স্থানীয় সাংবাদিকদের এ বিষয়ে প্রেস ব্রিফিং দেন। ওসি আতাউর রহমান ভূইয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে একদল পুলিশ মাদক ব্যবসায়ী আলী হোসেনের গৃহে অভিযান পরিচালনার উপস্থিতি টের পেয়ে মূল ব্যবসায়ী গাজা আলী পালিয়ে যায়। এসময় তার গৃহের ভিতর মাটির নিচ থেকে অভিনব কায়দায় থাকা গাজা ও ইয়াবাসহ নগদ টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃত নারী মাদক ব্যবসায়ী হাজেরা বেগম ইতিপূর্বেও বেশকিছু গাজাসহ গ্রেফতার হয়ে জামিনে এসে পুনরায় এ ব্যবসায় জড়িয়ে পরে। হাজেরা বেগম ও তার স্বামী আলী হোসেনের বিরুদ্ধে কচুয়া থানায় একাধিক মামলা রয়েছে।
এব্যপারে গ্রেফতারকৃত হাজেরা বেগমের বিরুদ্ধে কচুয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। এদিকে পালিয়ে যাওয়া কাদলা গ্রামের শীর্ষ মাদক ব্যবসায়ী গাজা আলীসহ অন্যান্য মাদক ব্যবসায়ীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানান।

150 total views, 1 views today