কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী সুলতানার মতবিনিময়

 

কচুয়ার ডাকঃ
কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী (ফুটবল মার্কা) সুলতানা খানম। তিনি গতকাল মঙ্গলবার বিকেলে কচুয়া পৌর বাজারস্থ রেদোয়ান চাইনিজ রেস্টুরেন্টে মতবিনিময় সভায় আগামী ২৪ মার্চ অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে ফুটবল মার্কায় সমগ্র কচুয়াবাসীর দোয়া, সমর্থন কামনা করেন। তিনি বলেন, আমি পেশায় একজন শিক্ষক। শিক্ষাক্ষেত্রে বিগতদিনে কচুয়াকে এগিয়ে নিতে সবসময় কাজ করেছি। বিশেষ করে কচুয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে এই উপজেলায় শতভাগ শিক্ষা নিশ্চিত করন, স্বাস্থ্য সেবা, রাস্তা ঘাট, শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়ন, ঘরে ঘরে বিদ্যুৎ সংযোগ পৌঁছে দেয়া, বাল্য বিয়ে মুক্ত উপজেলা গঠন, নারী নির্যাতন রোধসহ বিভিন্ন সামাজিক উন্নয়নকাজে নিজেকে উৎসর্গ করব। তিনি আরো বলেন, আমি সাংবাদিকদের একজন শুভাকাঙ্খি, নির্বাচিত হই বা না হই সাংবাদিকদের কল্যাণে সবসময় কাজ করব।
কচুয়া প্রেসক্লাবের সভাপতি মো. রাকিবুল হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নু’র পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, গুলবাহার আশেক আলী খান উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. মিজানুর রহমান, উজানী হাজী আমির উদ্দিন আলেকজান উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আবুল খায়ের মো. রফিউদ্দিন শিকারী, কচুয়া পৌর আওয়ামীলীগের সভাপতি ও কচুয়া প্রেসক্লাবের আজীবন সদস্য মো. আকতার হোসেন সোহেল ভূঁইয়া ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান।
কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক সভাপতি আবুল হোসেন, প্রিয়তোষ পোদ্দার, সিনিয়র সহ-সভাপতি আতাউল করিম, সহ-সভাপতি মানিক ভৌমিক, আফাজ উদ্দিন মানিক, নির্বাহী সদস্য সন্তোষ চন্দ্র সেন, সফিকুল ইসলমা মোল্লা প্রমুখ। এসময় কচুয়া প্রেসক্লাবের সহ-সভাপতি মফিজুল ইসলাম বাবুল, যুগ্ম সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক মো. ইউনুছ, দপ্তর সম্পাদক আবু সাঈদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শান্ত ধর, প্রচার সম্পাদক মহসিন হোসাইন, নির্বাহী সদস্য কাউছার আহমেদ, হাবিব উল্লাহ হাবিব, বিল্লাল মাসুম, ইসমাইল হোসেন বিপ্লব ও সদ্য নির্বাচিত সদস্য মো. আবু সায়েম মৃধা সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

21 total views, 1 views today