মানবতার ডাক সামাজিক সংগঠনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ও বিনামূল্যে ঔষধ বিতরণ

 

কচুয়ার ডাকঃ
মানবতার ডাক সামাজিক সংগঠনের উদ্যোগে ও শেড গ্রুপের সার্বিক সহযোগিতায় চাঁদপুরের কচুয়ায় ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ও বিনামূল্যে ঔষধ বিতরণ অনুষ্ঠিত হয়েছে । এই ক্যাম্পেইনে প্রায় ২ শতাধিক মানুষকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়। চিকিৎসা প্রদান করেন ঢাকা মিরপুর ইউনানী ও আয়ুর্বেদিক মেডিকেল কলেজ হসপিটাল থেকে বি.ইউ.এম.এস করা ও শেড গ্রুপের মেডিকেল অফিসার ডাঃ আদল ইনসান এবং মিরপুর ইউনানী ও আয়ুর্বেদিক মেডিকেল কলেজ হসপিটাল থেকে বি.এ.এম.এস শেষ করা ডাঃ মাকসুদুর রহমান। বুধবার সকাল ১০ টায় কচুয়া বিশ্বরোড আব্দুল হাই ফাউন্ডেশনের মিলনায়তনে এ ক্যাম্পেইন উদ্বোধন করেন-মানবতার ডাক সামাজিক সংগঠনের সভাপতি ডাঃ আব্দুল হাই। দিনব্যাপী এ ক্যাম্পেইনের কার্যক্রম চলে।
মানবতার ডাক সামাজিক সংগঠনের সাধারন সম্পাদক মোঃ মহসিন হোসাইন বলেন, ‘সমাজের গরীব মানুষেরা তাদের মৌলিক অধিকার থেকে সব সময় বঞ্চিত। তারা ঠিকমতো চিকিৎসা সেবা পান না। তাই এই গরীব রোগীদের পাশে দাঁড়ানো আমাদের সামাজিক সংগঠনের অন্যতম একটি দায়িত্ব। এতে গরীবরা উপকৃত হবেন।’
সার্বিক সহযোগিতাকারী শেড গ্রুপের চেয়ারম্যান ডাঃ সনজয় বাড়ৈ জয়,ন্যাশনাল সেলস ম্যানেজার মাসুদ আহমেদ, এডমিন অফিসার ডাঃ জাহাঙ্গীর আলম মুটোফোনে মানবতার ডাক সামাজিক সংগঠনের এ কার্যক্রমকে সাধুবাদ জানান এবং সবসময় সার্বিক সহযোগিতার করার আশ্বাস প্রদান করেন।
মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করেন-মানবতার ডাক সামাজিক সংগঠনের সাধারন সম্পাদক মোঃ মহসিন হোসাইন, পরিচালনা কাজে সহযোগিতা করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ ছেফায়েত হোসেন,সহ সাংগঠনিক সম্পাদক ডিএম হৃদয়।
মানবতার ডাক সামাজিক সংগঠনের ফ্রি মেডিকেল ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন-মানবতার ডাক সামাজিক সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আতাউল করিম,সহ-সভাপতি আফাজউদ্দিন মানিক,সহ-অর্থবিষয়ক সম্পাদক ইমরুল কায়েস শাওন, সহ-দপ্তর সম্পাদক উত্তম সরকার, প্রচার সম্পাদক বিল্লাল মাসুম,সহ-তথ্য বিষয়ক সম্পাদক শাহপরান,সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক জাবেদ খন্দকার,সহ- সহ মহিলা বিষয়ক সম্পাদক মরজিনা আক্তার মনি,সহ-সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক পংকজ সরকার,সহ-নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ বিষয়ক সম্পাদক সুমাইয়া মৃধা,বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক সম্পাদক এনামুল হক,সহ বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক সম্পাদক হাসিবুল হক শান্ত,মাদক নিয়ন্ত্রন বিষয়ক সম্পাদক সাগর সরকার,সহ-মাদক নিয়ন্ত্রন বিষয়ক সম্পাদক ঝর্ণা আক্তার,রক্তদান বিষয়ক সম্পাদক আশিষ দেব,যুগ্ম রক্তদান বিষয়ক সম্পাদক এসএন শাকিল,প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রিমন দেব,যুগ্ম প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রিফাত প্রধান,সহ প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস।
উল্লেখ্য, এ মেডিকেল ক্যাম্পেইনে অভিজ্ঞ ডাক্তারগণ শিশু , বাত- ব্যাথা ও কিডনি , নাক- কান, গলা ও চর্ম, ব্রেন ও স্নায়ু, বক্ষব্যাধী ও হৃদপিন্ড, লিভার, ডায়াবেটিকস ও পরিপাকতন্ত্রের বিভিন্ন জটিল রোগের চিকিৎসা প্রদান করেন।

58 total views, 1 views today