কচুয়ায় বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

কচুয়ার ডাক ॥
কচুয়ায় উপজেলা প্রশাসন, রাজনৈতিক দল, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শিশু সমাবেশ ও র‌্যালি, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শুভেচ্ছা কার্ড অঙ্কন, রচনা, সুন্দর হাতের লেখা, চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতা, আলোচনা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
রবিবার সকাল ৮টায় উপজেলা পরিষদ চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীতে পৌর এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে। র‌্যালী ও শিশু সমাবেশ শেষে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, প্রেসক্লাব, অফিসার্স ক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ ও চতুর্থ শ্রেণির সরকারি কর্মচারীদের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে ও একাডেমিক সুপার ভাইজার আহসানুল হক এর পরিচালনায় পরিষদের হল রুমে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রুমন দে, উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিটের কমান্ডার আব্দুল মমিন, ডেপুটি কমান্ডার জাবের মিয়া ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সন্তোষ চন্দ্র সেন। ২য় পর্বে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ।

ছবি ঃ কচুয়ায় কেক কেঁটে জাতীয় শিশু দিবস পালন করছে উপজেলা প্রশাসন।

51 total views, 1 views today