যুক্তরাষ্ট্রে স্ব-পরিবারে বসবাস করার সিদ্ধান্ত গ্রহণ করায় পদত্যাগ করেছেন কচুয়ারডাক প্রতিষ্ঠাতা সম্পাদক নুরজাহান আক্তার!

যুক্তরাষ্ট্র প্রতিনিধি ও সম্পাদকীয়ঃ যুক্তরাষ্ট্রে স্ব-পরিবারে বসবাসের সিদ্ধান্ত গ্রহন করায়,কচুয়ার বহুল প্রচারিত কচুয়ার শীর্ষ অনলাইন ও প্রস্তাবিত প্রিন্ট কচুয়ারডাকের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করে সম্পাদক পদ থেকে সেচ্ছায় পদত্যাগ করছেন মর্মে ই-মেইল করে লিখিতভাবে কচুয়ারডাক সম্পাদকীয় বোর্ডকে নিশ্চিত করেছেন প্রতিষ্ঠাতা সম্পাদক নুরজাহান আক্তার! কচুয়ারডাক পরিবারের পক্ষ থেকে দীর্ঘ একবছর অত্যান্ত নিষ্ঠা ও সুনামের সাথে দায়িত্ব পালন করায় উক্ত পদত্যাগকে স্বাগত জানিয়ে পারিবারিক সফলতা কামনা করছেন। সম্পাদক পদ থেকে পদত্যাগ করলেও উপদেষ্টা পরিষদে থাকছেন বলে নিশ্চিত করেছেন কচুয়ারডাক সম্পাদকীয় বোর্ড।

উল্লেখ্য প্রতিষ্ঠাকালীন সম্পাদক পদে থেকে বিভিন্ন দিকনির্দেশনা বস্তুনিষ্ঠ ও তথ্য নির্ভর সংবাদ প্রকাশে একান্ত সাহসীকতার সাথে দায়িত্ব পালন করে আসছিলেন কচুয়ারডাক সম্পাদক নুরজাহান আক্তার,যার ফলশ্রুতি কচুয়ারডাক চাঁদপুর ও কচুয়ায় খুব অল্প সময়ের মধ্যেই সাহসী অনলাইন হিসেবে কচুয়ার সাধারণ জনগণ ও পাঠক হৃদয়ে স্থান করে নিতে সক্ষম হয়,একজন প্রতিষ্ঠাতা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করায় এই অবদান অবিস্মরণীয় হয়ে থাকবে।

কচুয়া শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১৯৯৪ সালে এস এস সি,কুমিল্লা সরকারি মহিলা কলেজ ও বিশ্ববিদ্যালয় থেকে এম এস এস ডিগ্রী অর্জন করে দীর্ঘদিন ঢাকায় একটি বেসরকারি এনজিওতে দক্ষতার সাথে কাজ করেন। কচুয়ার সাবেক শিক্ষা সচিব প্রয়াত আবদুল কাদের সাহেবের ভাগ্নে ও নিশ্চিন্তপুর গ্রামের অবঃপ্রধান শিক্ষক মুসলিম পাটোওয়ারীর ছেলে যুক্তরাষ্ট্র প্রবাসী শামীম পাটোয়ারীর সাথে বৈবাহিক বন্ধনে আবদ্ধ হন নুরজাহান আক্তার। বর্তমানে তাদের একমাত্র কন্যা সাবিকুজ্জাজাহান অরনী ও একমাত্র পুত্র মোহাম্মদ আফনান যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক লংআইল্যান্ডে স্থানীয় স্কুলে অধ্যয়নরত।কচুয়ার জনগণ,পাঠক ও শুভানুধ্যায়ীদের কচুয়ারডাকে সম্পৃক্ত থাকার ও সংবাদ প্রেরণের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। নুরজাহান আক্তার আশা প্রকাশ করেন কচুয়ারডাক অতীতের মতো সবসময় বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করে সত্য প্রকাশে আপোসহীন ভুমিকা পালন করবে। পরিশেষে দায়িত্ব পালন কালীন সময়ে যে কোন ভুলত্রুটির জন্য ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে পাঠকদের প্রতি আবারও কৃতজ্ঞতা জানিয়ে যে কোন সংবাদ ও প্রয়োজনে সরাসরি kachuardak@gmail.com এ ই-মেইল করার জন্য আহ্বান জানান।

121 total views, 2 views today