কচুয়ার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল কচুয়ার ডাকের ইফতার অনুষ্ঠিত

কচুয়ার ডাক: পবিত্র মাহে রমজান উপলক্ষে কচুয়ার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল কচুয়ার ডাকের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রেদোয়ান এন্ড চাইনিজ রেস্টুরেন্টে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইফতার অনুষ্ঠানে কচুয়া ডাকের প্রধান সম্পাদক এডভোকেট শাখাওয়াত হোসেনের সভাপতিত্বে ও নির্বাহী সম্পাদক সুজন পোদ্দারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, পৌর আওয়ামীলীগের সভাপতি আক্তার হোসেন সোহেল ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোতাহের হোসেন দুলাল প্রধান, কচুয়া প্রেসক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও সাবেক সভাপতি প্রিয়তোষ পোদ্দার, কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান, সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু, সিনিয়র সহ-সভাপতি আতাউল করিম, সহ-সভাপতি মানিক ভৌমিক, মফিজুল ইসলাম বাবুল, আফাজ উদ্দিন মানিক, যুগ্ম সম্পাদক মোঃ মহিউদ্দিন,কার্যনির্বাহী সদস্য সনতোষ চন্দ্র সেন,কাদের পলাশ, ডাঃ জাহাঙ্গীর আলম।

আরো উপস্থিত ছিলেন, কচুয়া প্রেসক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ইউনুছ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মহসিন হোসাইন, দপ্তর সম্পাদক আবু সাঈদ, ক্রীড়া সম্পাদক শান্তু চন্দ্র ধর, সদস্য ইসমাইল হোসেন বিপ্লব সহ বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ।

কচুয়ারডাকের প্রধান সম্পাদক এডভোকেট শাখাওয়াত হোসেন ইফতারের পূর্বে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। আলোচনা শেষে দোয়া ও মুনাজাত করা হয়।

56 total views, 1 views today